প্রেমিকের সঙ্গে পালিয়েছি আমি , তুমি কোন চিন্তা কইরো না

0
501

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: নিজের স্বামীকে ফেল প্রেমিকের হাত ধরে রাতের আঁধারে পালিয়ে যান সাবিনা নামের এক গৃহবধূ।

ঘটনাটি ঘটে ময়মনসিংহ জেলার মুক্তাগাছায়। পরে স্বামীকে ফোন করে স্ত্রী বলেন, ‘আমি পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৮ এপ্রিল) রাতে মুক্তাগাছার রঘুনাথপুর গ্রামে। এ ব্যাপারে মুক্তাগাছা থানায় গৃহবধূর স্বামী শাহজালাল একটি সাধারণ ডায়েরি করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রঘুনাথপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে শাহজালারের সঙ্গে ৫ মাস আগে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের আইয়ুব আলীর মেয়ে সাবিনা বেগমের (২০) বিয়ে হয়। শাহজালাল একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরি করেন। স্ত্রী সাবিনা বাড়িতে থাকতেন।

স্বামীর অনুপস্থিতিতে সাবিনা তার পূর্বের প্রেমিক ইউসুফের সঙ্গে মোবাইলে প্রায়ই কথা বলতেন। বিষয়টি বাড়ির লোকজন শাহজালালকে জানালে তিনি সাবিনাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। বিষয়টি স্বীকার করেন সাবিনা। বুধবার রাতে বাড়ির সবার অজান্তে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিক ইউসুফের সঙ্গে পালিয়ে যান সাবিনা।

খবর পেয়ে শাহজালাল তার শ্বশুরসহ আত্মীয়স্বজনদের বিষয়টি জানান। ১৯ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে প্রেমিকের মোবাইল নম্বর থেকে সাবিনা ফোন করে স্বামী শাহজালালকে বলেন, ‘আমি প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।

স্ত্রীর মুখে এমন কথা শোনার পর স্বামীর মাথায় আকাশ ভেঙে পড়ে। উপায় না পেয়ে শাহজালাল মুক্তাগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মদ মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here