কর ফাঁকি মামলায় পংকি কারাগারে

0
365

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে দুদকের দায়ের করা কর ফাঁকি মামলায় জামিনের আবেদন করেন।

শুনানী শেষে আদালতের বিচারক মফিজুর রহমান ভূঁইয়া তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন সিলেট আদালতের সহকারী কমিশনার (এসি -প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী।

তিনি জানান-দুদকের কর ফাঁকি মামলায় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান সিলেট মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, গত বছর আমদানিকৃত বিলাসবহুল গাড়ি চোরাই পথে বিক্রি ও জাল কাগজপত্র তৈরি করে রাজস্ব ফাঁকির অভিযোগে সিলেটে বিআরটিএ’র সহকারী পরিচালক (এডি), যুক্তরাজ্য প্রবাসী ও আওয়ামী লীগ নেতাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেন দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রধান কার্যালয়ের উপ-পরিচালক ফরিদুর রহমান।

মামলার আসামিরা হলেন-সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার তিলক গ্রামের রুপা মিয়া, সিলেটের বিশ্বনাথের ভোগশাইল গ্রামের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, সুনামগঞ্জের হাজীপাড়ার মোর্শেদ আলম বেলাল, বিশ্বনাথের হাছন নগরের রুমান আহমদ, সিলেট বিআরটিএ’র সহকারী পরিচালক প্রকৌশলী এনায়েত হোসেন মন্টু, বিআরটিএ’র উচ্চমান সহকারী আব্দুর রব ও বিআরটিএ’র ইন্সপেক্টর কেশব কুমার দাস।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here