বিশ্বনাথে আনসার ভিডিপি নেত্রীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

0
123

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের বিশ্বনাথে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দশঘর ইউনিয়ন নেত্রী মনোয়ারা বেগমের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

বিভিন্ন সময়ে এ বাহিনীর অন্য সদস্যদের সরকারি সহায়তা দেয়ার নামেও হয়রানী করেছেন তিনি। এ নিয়ে ভুক্তভোগী আনসার ভিডিপি সদস্যরা তার বিরুদ্ধে সভা করেছেন।

গত শুক্রবার বিকেলে দশঘর ইউনিয়নের লোহারসপুর গ্রামের আজাদ মিয়ার বাড়ীতে এ সভা অনুষ্ঠিত হয়। আনসার ভিডিপি সদস্য মো. আসিদ আলীর সভাপতিত্বে ও আজাদ মিয়া-সাখত মিয়ার যৌথ পরিচালনায় সভায় ইউনিয়নের প্রত্যেক ওর্য়াডের নতুন ও পুরাতন আনসার ভিডিপি সদস্যরা বক্তব্য দেন।

সভায় বক্তারা বলেন, আনসর ভিডিপির দশঘর ইউনিয়ন নেত্রী মনোয়ারা প্রত্যেক সদস্যদের সাথে অসদাচরণ করেই চলেছেন। এ ইউনিয়নের কোন সদস্যদের খোঁজ-খবর রাখেন না তিনি। কেউ কোন কিছু জানতে গেলে চড়াও হন। তা ছাড়া বিভিন্ন সময়ে সরকারি সহায়তা দেয়ার কথা বলে সকলের কাছ থেকে তথ্য সংগ্রহ করনে তিনি।

পরে আর কোন সুবিধাই পায়না কেউ। অথচ তার পরিবারের অনেকেই আনসার ভিডিপি থেকে বিভিন্ন সুযোগ ভোগ করছে। আমাদের ধারণা, সবার তথ্য জমা দিয়ে সরকারি সহায়তা সে একাই আত্মসাৎ করছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের দৃষ্টি কামনা করেন তারা। এসময় দশঘর ইউনিয়ন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৮৫ জন সদস্য উপস্থিত ছিলেন।

(Visited 13 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here