ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ ভালো করবে : রাব্বী

0
94

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আফগানিস্তানের বিপক্ষে জুনে একটি টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা। এরপর জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে পূর্ণাঙ্গ সফর।

আফগানদের বিপক্ষে সিরিজটি নিয়ে অবশ্য ওতটা তোড়জোড় নেই বাংলাদেশ দলের। সব ভাবনা ওই ওয়েস্ট ইন্ডিজ সফরকে ঘিরে। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজটায় টাইগাররা ভালো করবে, এমন আত্মবিশ্বাস জাতীয় দলের পেসার কামরুল ইসলাম রাব্বীর।

আন্তর্জাতিক ক্রিকেট না খেললেও বাংলাদেশের খেলোয়াড়রা বসে নেই। ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল), বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) ব্যস্ত সময়ই কেটেছে তাদের। সাকিব, মোস্তাফিজ আছেন আইপিএলে। আগামী ১ মে থেকে জাতীয় দলের ক্রিকেটারদের শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ সফরের অনুশীলন।

সবমিলিয়ে টাইগাররা ভালো অবস্থায় আছে বলেই বিশ্বাস রাব্বীর। তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ দল অনেক ভালো করবে, এটাই আশা করি। কারণ আমরা এখন একটা ভালো অবস্থায় আছি। দীর্ঘদিন আমরা ওয়ানডে…ডিপিএল, বিসিএল শেষ করলাম। সব ফরম্যাটেই আমাদের খেলার অভিজ্ঞতা আছে।

আমাদের ল্যাকিংস নেই। সবাই খেলার ভিতরে আছে। আশা করি ভালো একটা সিরিজ যাবে। সবাই সবার দিক থেকে খুব ভালো পারফর্ম করবে। ঘরের বাইরে টেস্ট সিরিজ হলেও ওয়েস্ট ইন্ডিজের আবহাওয়া বাংলাদেশের সঙ্গে মিল থাকায় দুশ্চিন্তার কিছু দেখছেন না রাব্বী।

ডানহাতি এই পেসার বলেন, ‘ওখানে আবহাওয়া কিন্তু গরম। বাংলাদেশের তাই। আবহাওয়া নিয়ে কোনো ঝামেলা হবে না। ওখানে উইকেট যেমন….আমি যখন খেলেছি তখন স্পোর্টিং উইকেট ছিল। খুব বেশি ঘাস থাকবে না, যেটা কিনা নিউজিল্যান্ডে বা অস্ট্রেলিয়াতে থাকে। আমার মনে হয় না খুব বড় চ্যালেঞ্জ নিতে হবে। যদি পরিকল্পনা অনুযায়ী খেলতে পারি, ইনশাআল্লাহ আমরা খুব ভালো করব।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here