তানিম হত্যা মামলায় ৪জন কারাগারে

0
898

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর টিলাগড় এলাকায় ছাত্রলীগ কর্মী তানিম খান হত্যা মামলায় আরো ৪ জনকে কারাগারে প্রেরন করা হয়েছে।

এরা হলেন, মিরাপাড়ার বাবুল মিয়ার ছেলে রাহাত আহমদ, টিলাগড় গোপালটিলা এলাকার আরিফ আহমদ, টিলাগড় মসজিদ কোয়াটারের এমদাদুল করিম ওমর, ভাটাটিকর এলাকার আপ্তাব আলীর ছেলে মিজানুর রহমান মিজান।

সোমবার সিলেট মহানগর দায়রা আদালতে তানিম হত্যা মামলার ৮ জন আসামী জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক মফিজুর রহমান ভুইয়া ৪ জনের জামিন মঞ্জুর করেন এবং বাকি ৪ জনকে জামিন নামঞ্জুর করে কারাগোরে প্রেরনের নির্দেশ দেন।

জামিন প্রাপ্তরা হলেন, সজিব, কাউসার জামাল, সুমন মিয়া ওরফে পাখি সুমন ও রঞ্জন দে। এরা সবাই ছাত্রলীগ কর্মী তানিম খান হত্যা মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। আজ সোমবার সেই জামিনের মেয়াদ শেষ হলে সিলেট মহানগর দায়রা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত ৪ জনের জামিন মঞ্জুর করেন এবং বাকি ৪ জনকে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরন করেন।

উল্লেখ্য,  চলতি বছরের ৭ জানুয়ারি রোববার  রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্টে আজাদুর রহমান আজাদের নেতাকর্মীদের ছুরিকাঘাতে খুন হন সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানিম আহমদ খান।

তিনি ওসমানীনগর উপজেলার নিজ বুরুঙ্গা গ্রামের ইসরাইল খানের ছেলে। এ ঘটনায় তানিমের বন্ধু রাহী সিলেট শাহপরান থানায় একটি মামলা দায়ের করেন যার নং (৪)। মামলায় ২৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়।

(Visited 55 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here