ভারতে সড়ক দুর্ঘটনায় এক পরিবারে ৮ জনসহ ১৬ জন নিহত

0
108

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ভারতের মধ্যপ্রদেশে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় কমপেক্ষ ১৬ জন নিহত হয়েছেন। নিহত ১৬ জনের মধ্যে ৮ জনই এক পরিবারের সদস্য।

রোববার মধ্যপ্রদেশের জাবালপুর ও মান্দসোরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ দুর্ঘটনার ব্ষিয়টি নিশ্চিত করেছে। খবর হিন্দুস্থান টাইমস। পুলিশের বরাত দিয়ে হিন্দুস্থান টাইমস জানায়, জাবালপুরে ৯ জন বাসের জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় সিমেন্ট বোঝাই একটি ট্রাক তাদের কাছ দিয়ে যাওয়ার সময় হঠাৎ উল্টে গেলে তারা ট্রাকের তলায় পড়ে নিহত হন। নিহতদের মধ্যে আটজনই এক পরিবারের সদস্য। এদিকে মান্দসোরে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন।

আহত হয়েছেন অন্তত ২৬ জন। যাত্রীবহনকারী একটি বাস দুটি মোটরসাইকেলকে ধাক্কা মেরে কাছের একটি শুষ্ক কালভার্টের নিচে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত সাতজনের মধ্যে চারজন বাস যাত্রী ও বাকি তিনজন মোটরসাইকেল আরোহী বলে জেলা রাজস্ব কর্মকর্তা শ্রীবাস্তভা জানিয়েছেন। তিনি আরও জানান, আহতদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের আত্মীয়-স্বজনকে ১৫ হাজার রুপি করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। জাবালপুর পুলিশের এসপি কুমার সৌরভ জানান, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা ট্রাকের নিচে পড়ে পিষ্ট হয়ে মারা যান।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here