‘আর অভিনয় করবো না, এখন আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি’

0
334

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ‘আমি আর অভিনয়ে ব্যাক করবো না। এখন আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, হিজাব করি ধর্ম-কর্মে মনোযোগী হয়েছি।

তাই আর কোনোভাবেই ক্যামেরার সামনে আসার সম্ভাপনা নেই আমার।’ কালের কণ্ঠকে কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না।

যিনি গত একবছর থেকে নিজেকে চলচ্চিত্র ও নাচ থেকে গুটিয়ে নিয়েছেন। এফআই মানিক পরিচালিত ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন আন্না।

এরপর ‘পিতামাতার আমানত’, ‘মা-বাবার স্বপ্ন’, ‘সন্তান আমার অহংকার’, ‘স্বামী নিয়ে যুদ্ধ’, ‘বাজাও বিয়ের বাজনা’, ‘জীবন নিয়ে যুদ্ধ’, ‘এক পায়ে নূপুর, ‘হৃদয়ে ৭১’, ‘ভালোবাসা ছাড়া কেউ কি বাঁচে’, ‘সূচনারেখার দিকে’সহ বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন। পাশাপাশি তিনি বেশ কিছু নাটকেও অভিনয় ও নাচ করতেন।

আন্না বলেন, আমার শ্বশুর বাড়ির বিজনেস ফিল্ম নিয়েই। আমি বিজনেসের সাথে যুক্ত। কিন্তু ক্যামেরার সামনে আসবো না। ফিল্ম করবো না বলে যে ফিল্মের মানুষদের সাথে যোগাযোগ নেই তা কিন্তু না। শাবনূর আপুর সাথে আমার প্রায়ই দেখা হয়।

কাল পপি আপু আমাকে জন্মদিন উপলক্ষে ফোন দিয়েছিলেন। অনেকের সাথে দেখা হয়, যোগাযোগ রয়েছে প্রায় সবার সাথেই। আন্না ২০১৬ সালের ১ জানুয়ারি বিয়ে করেন সাগর সিদ্দিকীকে। এরপর সংসারে মনোযোগী হন। আন্নার স্বামী সাগর সিদ্দিকী একজন আইনজীবী। মাঝে মাঝে শখের বশে অভিনয়ও করেন।

(Visited 7 times, 4 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here