অবিকল ট্রাম্পের মতো নারী

0
215

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বলা হয়, হুবহু চেহারার একাধিক ব্যক্তি রয়েছে পৃথিবীতে। কয়েকমাস আগে ইলহাম আনাস নামের এক ইন্দোনেশিয়ানকে নিয়ে ইন্টারনেটে বেশ সোরগোল শুরু হয়েছিল।

কারণ, তিনি দেখতে অবিকল সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মতো। এবার খুঁজে পাওয়া গেল যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কার্বন কপি! তবে তিনি কোনো পুরুষ নন, বরং একজন নারী।

স্পেনের প্রত্যন্ত গ্রামাঞ্চলে তার বসবাস। অবিকল ট্রাম্পের মতো সোনালি-সাদা রঙের পাতলা চুল দোলোরেস লেইস আন্তেলোর। ট্রাম্পের মতোই লালচে আভা রয়েছে ত্বকে। আর দৈহিক গড়নও অবিকল ট্রাম্পের ধাঁচের, একটু মোটার দিকে!

মেয়েদের পোশাকের বদলে স্যুট পরিয়ে নির্দ্বিধায় মার্কিন প্রেসিডেন্ট বলে চালিয়ে দেওয়া যাবে। স্বামীর সঙ্গে একটি খামার-বাড়িতে বসবাস করেন দোলোরেস। তার কোনো কম্পিউটার বা মোবাইল ফোন নেই। এজন্যেই হয়তো নিজের সঙ্গে ট্রাম্পের এ সাদৃশ্যটা এতদিন খেয়াল করেননি তিনি।

কিন্তু পওলা ভাজকুয়েজ নামের এক সাংবাদিক ছবি আন্তেলোকে  এনে দিয়েছেন অনাকাঙ্ক্ষিত খ্যাতি। কৃষকরা সাম্প্রতিক ঝড়গুলো কীভাবে মোকাবেলা করছেন, এ বিষয়ক একটি প্রবন্ধের প্রচ্ছদে ছাপা হয় আন্তেলোর ছবি। আন্তেলো একটি নিড়ানিযন্ত্র কাঁধের ওপর রেখে পোজ দিয়েছিলেন ছবিটি তোলার সময়।

সাংবাদিক ভাজকুয়েজ বলেন, দোলোরেস তার ফার্মে বাঁধাকপি তুলতে গিয়েছিলেন। তখন আমি তার সঙ্গে কথা বলি এবং মোবাইল ফোন দিয়ে তার একটি ছবি তুলে ফেলি। ছবিটা পছন্দ হয় ভাজকুয়েজের। তাই তিনি সেটা ইনস্টাগ্রামে পোস্ট করেন।

কিন্তু তখনও আন্তেলোর সঙ্গে ট্রাম্পের মিলের ব্যাপারটা ধরা পড়েনি ভাজকুয়েজের চোখে। সাদৃশ্যটা খেয়াল করেন ইন্টারনেটের মানুষজন। ইনস্টাগ্রামের ছবিটি নিমিষেই হয়ে যায় ভাইরাল। আন্তেলো বলেন, আমার ছবি দেখছি প্রায় সবখানে ছড়িয়ে পড়েছে। আমার মেয়ে এনিয়ে খুবই মজা পেয়েছে। প্রতিবেশীরা এখন আমাকে ডোনাল্ড ট্রাম্পের বোন বলে ডাকে।

(Visited 13 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here