হবিগঞ্জে আম দেওয়ার লোভ দেখিয়ে শিশু ধর্ষণ : গ্রেপ্তার ১

0
153

সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জ জেলার চুনারুঘাটে আম দেওয়ার লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করেছেন সাইদুল হক নামে এক যুবক।

এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার (০৬ মে) সকালে তাকে গ্রেপ্তার করা হয়। সাইদুল উপজেলার সুন্দরপুর করইটিলা গ্রামের জহর আলীর ছেলে।

এর আগে শনিবার (০৫ মে) বিকেলে শিশুটিকে ধর্ষণ করেন ওই যুবক। স্থানীয় সূত্রে জানা গেছে- শনিবার বিকেলে সুন্দরপুর গ্রামে ওই শিশুকে আম দেওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করেন সাইদুল। পরে শিশুটিকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার পরিবারের লোকজন।

এ ঘটনায় রাতেই শিশুটির পিতা বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে রোববার সকালে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সাইদুলকে গ্রেফতার করে। ওসি কেএম আজমিরুজ্জামান বলেন- সাইদুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দুপুরে শিশুর মেডিক্যাল করানোর জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেওয়া হবে। চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম রাজু বলেন- আমি মেয়ের সঙ্গে কথা বলেছি। ঘটনাটি দুঃখজনক। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here