এসবিএফ কার্নিভাল ফুটবল টুর্নামেন্টে ২০১৮’র সেরা গোল কিপার হয়েছেন সিলেটের ইমাম

0
456

সিলেটের সংবাদ ডটকম: দেশের ইউরোপিয়ান ক্লাব ফ্যানবেইজের সঙ্গে বাংলাদেশ ফুটবলের দেশীয় সমর্থকদের মিলনমেলা তথা এসবিএফ কার্নিভাল ফুটবল টুর্নামেন্টের সেরা গোল কিপার হয়েছেন সিলেটের বিশ্বনাথের ইমামুল হক। তিনি ঐ টুর্নামেন্টের গ্রুফ বি’র ফুটবল ম্যানিয়াকস বাংলাদেশের হয়ে খেলেন।

৩ দিনব্যাপী এই আয়োজনের পৃষ্ঠপোষক ছিল বাংলাদেশ লিগের নবাগত দল বসুন্ধরা কিংস ফুটবল ক্লাব। ২৯ এপ্রিল তিনি সেরা গোল কিপারের পুরস্কার পান।

সাবেক তারকা খেলোয়াড় শেখ মো. আসলাম, হাসানুজ্জামান বাবলু ও খন্দকার রকিবুল ইসলাম এই উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।

টুর্নামেন্টের গ্রুপ-এ-তে ছিল আর্সেনাল বাংলাদেশ, এফসি বায়ার্ন মিউনিখ বাংলাদেশ, বসুন্ধরা কিংস ফ্যানস ক্লাব ও স্কাই ব্লু ব্রিগেড ঢাকা আবাহনী।ম্যানচেস্টার সিটি বাংলাদেশ, ম্যানচেস্টার ইউনাইটেড বাংলাদেশ, ফুটবল ম্যানিয়াকস বাংলাদেশ ও ইন্টার মিলান বাংলাদেশ পড়েছে গ্রুপ বি-তে। গ্রুপ-সি-তে ছিল ফুটবল ফিয়েস্তা মোহামেডান, বাংলাদেশ ফুটবল ওয়াকিং এরাউন্ড ড্রিমস, পিএসজি ফ্যানস বাংলাদেশ ও চেলসি এফসি বাংলাদেশ।

আর গ্রুপ ডি-তে এফসি বার্সেলোনা বাংলাদেশ, ফুটবল ফ্রিক, রিয়াল মাদ্রিদ বাংলাদেশ ও ফুটবল ফ্যানস বাংলাদেশের অবস্থান ছিল। সেরা গোল কিপার ইমামুল হকের বাড়ি সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার বাইশঘর গ্রামে। তিনি দীর্ঘদিন থেকে ফুটবলের সাথে জড়িত।

(Visited 35 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here