ফের স্বাক্ষর জাল করে শাবি ছাত্রলীগের কমিটি!

0
133

সিলেটের সংবাদ ডটকম: ফের স্বাক্ষর জাল করে শাবি ছাত্রলীগের কমিটি, ফেসবুকে ভাইরালস্বাক্ষর জাল করে আবারও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি গঠনের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (০৬ মে) রাতে কমিটি গঠন সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালহয়। এ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের স্বাক্ষর হুবহু রয়েছে।

তবে কেন্দ্রীয় নেতারা বলছেন, স্বাক্ষর জালের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। স্বাক্ষর জাল করে ঘোষণা করা ৮ সদস্যের এই কমিটিতে মোস্তাক মিয়াকে সভাপতি ও ইমরান আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এর আগে গত ১ মে কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের স্বাক্ষর জাল করে ৬ সদস্য বিশিষ্ট একটি ভুয়া কমিটি গঠন করা হয়। ওই বিজ্ঞপ্তিটি বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বলেন, এগুলো ভুয়া এবং যারা এ ধরনের কাজ করেছে তাদের চিহ্নিত করতে পারলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, ২০১৩ সালে এক বছর মেয়াদী শাবি ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। দীর্ঘ চার বছর পেরিয়ে গেলেও নতুন কমিটি এখনও গঠন করা হয়নি।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here