গোপালগঞ্জে ট্রাক উল্টে খাদে : নিহত ৩

0
163

সিলেটের সংবাদ ডটকম: গোপালগঞ্জে ট্রাক উল্টে খাদে পড়ে তিন ধানকাটা শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১২ জন।

সোমবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের পাথালিয়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাইনুল ইসলাম (৩৮), মাহমুদুল হাসান ময়না (৪২) ও কামরুল ইসলাম (৪২)।

এদের সবার বাড়ি খুলনা জেলার বৈঠিয়াঘাটা উপজেলায়। স্থানীয়রা জানান, সকালে বরিশালের আগৈলঝাড়া থেকে কিছু শ্রমিক কাজ শেষ করে একটি মিনি ট্রাকে ধান বোঝাই করে নিজেদের বাড়ি খুলনার বৈঠিয়াঘাটায় ফিরছিলেন।

ট্রাকটি ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মাইনুল ইসলাম এবং মাহমুদুল হাসান ময়না নিহত হন। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসক কামরুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন।

পরবর্তীতে আহত ১২ জনকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহত রফিকুজ্জামান আকন্দ (৩৫) বলেন, আমরা ধান বোঝাই করে ট্রাকের ওপর বসে ছিলাম। ঘটনাস্থলে পৌঁছানোর পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি মহাসড়কের ওপর উল্টে যায়।

গোপালগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, হতাহত ওই শ্রমিকরা ধান কাটার জন্য গত এপ্রিল মাসে বরিশালের অগৈলঝাড়ায় গিয়েছিলেন। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here