জগন্নাথপুরে অভিভাবকহীন শিশু কন্যা পুলিশ হেফাজতে

0
174

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের জগন্নাথপুরে অভিভাবকহীন এক কন্যা শিশুকে উদ্ধার করে থানা পুলিশে সোপর্দ করেছেন মিনিবাস ম্যানেজার।

জানা গেছে, মঙ্গলবার (০৮ মে) বেলা ১১ টার দিকে জগন্নাথপুর বাস স্ট্যান্ড থেকে সিলেটের উদ্দেশ্যে একটি যাত্রীবাহী মিনিবাস ছেড়ে যায়।

পথিমধ্যে স্থানীয় হবিবপুর গ্রাম এলাকা থেকে কুলসুমা নামের ৮ বছরের এক কন্যা শিশু গাড়িতে উঠে। এ সময় গাড়ির হেলপার ভাড়া নিতে শিশুর কাছে যায় এবং তাকে জিজ্ঞাসা করে কোথায় যাবে। তখন শিশুটি কোন সদুত্তর দিতে না পারায় গাড়ি চালক, হেলপার ও গাড়িতে থাকা অন্যান্য যাত্রীদের সন্দেহ হলে শিশুটিকে ভবেরবাজার বাস ম্যানেজার আবদুল কাদিরের কাছে রেখে যায়।

পরে ম্যানেজার সহ স্থানীয় জনতা শিশুটিকে থানা পুলিশে সোপর্দ করেন। এদিকে, থানায় পুলিশের জিজ্ঞাসাবাদে শিশুটি জানায়, তার নাম কুলসুমা বেগম। বয়স ৮ বছর। তার পিতার নাম দুলাল মিয়া। গ্রামের নাম ভৌলা, থানা তারাকান্দা-জেলা ময়মনসিংহ। এছাড়া তার মায়ের নাম ফাতেমা বেগম।

গ্রামের নাম ফুল বাগিচা, থানা লাল মোহন-জেলা ভোলা। এ ব্যাপারে জগন্নাথপুর থানার এএসআই শাহীন চৌধুরী বলেন, খুড়িয়ে পাওয়া অভিভাবকহীন শিশু কন্যাটি বর্তমানে জগন্নাথপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। তার দেয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। হতভাগ্য শিশুটির প্রকৃত অভিভাবকদের পেলে তাদের কাছে তাকে হস্তান্তর করা হবে।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here