শাহপরানে ৪ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড-জরিমানা

0
342

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের শাহপরানে চারজন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১০ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, স্পেশাল কোম্পানির এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আশরাফুল হকসহ শাহপরান (রহ.) থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে শাহপরান থানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবনরত অবস্থায় ৪ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এসময় মাদক সেবীদের কাছ থেকে তল্লাশি চালিয়ে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব।

মাদক দ্রব্য সেবন করার অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ২৬ ধারা মোতাবেক দিলদার হোসেন (২৩), ফরিদ আহমদ (৩০)-কে ১০ (দশ) দিনের, মো: দিলোয়ার হোসেন (৩০)-কে ৭ দিনের, আখদ্দছ আলী (৫০)-কে ৫ দিনের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন। সকল দন্ডিত আসামীদের সিলেট জেলা কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়েছে বলেও মো: মনিরুজ্জামান।

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here