বড়লেখায় সাংবাদিকের বাসায় চুরি : ২ লাখ টাকার মালামাল লুট

0
123

সিলেটের সংবাদ ডটকম: মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের থানা এলাকায় জ্যেষ্ঠ সাংবাদিক লিটন শরীফের বাসায় দুর্ধর্ষ চুরি হয়েছে।

চোরেরা বাসার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে টিভি, ক্যামেরা, বিভিন্ন ধরনের চারটি মোবাইল ফোন ও নগদ টাকাসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

শুক্রবার রাত তিনটা থেকে চারটার মধ্যে এ চুরির ঘটনাটি ঘটে। শনিবার (১২ মে) সকালে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনায় সাংবাদিক লিটন শরীফ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সাংবাদিক লিটন শরীফ জানিয়েছেন, ঘটনার দিন শুক্রবার (১১ মে) দিবাগত রাত তিনটার দিকে তিনি ঘুমিয়ে পড়েন। তিনটা থেকে চারটার মধ্যে চোরেরা বাসার (ড্রয়িংরুমের) দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে একটি রঙিন টিভি ও ক্যামেরা, বিভিন্ন ধরণের চারটি দামী মোবাইল ফোন, নগদ টাকা সহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

ভোরে হঠাৎ ঘুম ভাঙলে তিনি দরজা খোলা দেখতে পান। পরে তিনি বাসায় চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত হন। তিনি জানান, গত বছর ২৬ আগস্ট গভীর রাতে তাঁর বাসার দরজা ভেঙে চুরির চেষ্টা করা হয়েছিল।

এ ব্যাপারে বড়লেখা পুলিশ থানার পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর শনিবার বিকেলে বলেন, ‘চুরির খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোর সনাক্তকরণ ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য পুলিশি কার্যক্রম অব্যাহত আছে।

(Visited 19 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here