বিশ্বকাপ নিয়ে এখনও শঙ্কায় নেইমার

0
56

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ইনজুরিতে পড়ে বিশ্বকাপ খেলতে পারবেন কি না- এই শঙ্কায় ছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ডি সিলভা জুনিয়র।

ফেব্রুয়ারিতেই ফরাসি লিগে পিএসজির হয়ে মার্সেইয়ের বিপক্ষে খেলতে গিয়ে ডান পায়ের পাতায় আঘাত পান তিনি। এরপর মার্চের শুরুতে ব্রাজিলের বেলো হরাইজন্তে তার ডান পায়ের ফিফথ মেটাটারসালে অস্ত্রোপচার করান নেইমার।

তার পর থেকে ছিলেন ব্রাজিলেই। অবশেষে গত সপ্তাহে নেইমার ফিরে আসেন প্যারিসে। পরিপূর্ণ সুস্থ হওয়ার বাকি প্রক্রিয়াটা প্যারিসেই শেষ করবেন তিনি। কিন্তু বিশ্বকাপে খেলতে পারবেন কি না নেইমার, সে চিন্তায় এখনও পুরোপুরি অস্থির তিনি। মানসিকভাবেই খুব ভয়ে আছেন নেইমার।

এই মানসিক বাধাটা কাটাতে না পারলে বিশ্বকাপে কিভাবে খেলবেন, তা নিয়ে চিন্তিত তিনি। পুরো ফিটনেস ফিরে পেতে নেইমারের সবার আগে প্রয়োজন মানসিক এই বাধাটা দুর করার। ব্রাজিলিয়ান গ্রেট জিকোর ইউটিউব চ্যানেলে দেয়া এক সাক্ষাৎকারে নেইমার নিজেই স্বীকার করেন এই বিষয়টি।

সেখানে তিনি বলেন, ‘আমি আবার হাঁটা শুরু করেছি। কিন্তু আমি খুব ভয়ে রয়েছি পূনরায় ফিরে আসার ব্যাপারে। ২৬ বছর বয়সী এই ব্রাজিল তারকা বলেন, ‘আমার সবার আগে এখন প্রয়োজন এই ভয় তাড়ানো। যত দ্রুত সম্ভব এই ভয় তাড়াতে পারলেই কেবল, আমি সময়মত বিশ্বকাপের জন্য উড়াল দিতে পারবো।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here