জগন্নাথপুর থেকে ইয়াবা ও হিরোইনসহ গ্রেপ্তার ২

0
229

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে ইয়াবা ও হিরোইনসহ দুইজন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

শনিবার (১২ মে) রাত ৭টা ৪০ মিনিটে উপজেলার ৩নং মিরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাউর কাপন বান্দের ব্রীজ সংলগ্ন মুজিবের মুদির দোকানের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ গ্রাম হিরোইন, ২টি মোবাইল সেট, ৩টি সিমকার্ড উদ্ধার করে র‌্যাব-৯। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। গ্রেপ্তারকৃতরা হলো- বিশ্বনাথপুর থানাধীন দশঘর গ্রামের মৃত তজুম্মল আলীর ছেলে মো: হেলাল উদ্দিন (৩৩) ও  বরুনী গ্রামের হাজী গোছ আলীর ছেলে জুনায়েদ আহাম্মদ (৩৩)।

অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর মো: শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এবং সঙ্গীয় অফিসার এএসপি নাহিদ হাসানসহ গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে জেলা জগন্নাথপুর থানা এলাকায় অভিযান চারিয়ে ইয়াবা ও হিরোইনসহ মাদক ব্যবসায়ী মো: হেলাল উদ্দিন ও জুনায়েদ আহাম্মদকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব’র জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় করে ও নিজ হেফাজতে মজুদ রাখে। পরবর্তীতে সেই মাদক দ্রব্য তাদের গড়ে তোলে মাদক নেটওয়ার্কের মাধ্যমে সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা শহরে দীর্ঘদিন থেকে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেপ্তারকৃত আসামীদেরকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

(Visited 18 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here