হবিগঞ্জে শাশুড়ি ও পুত্রবধূ হত্যার ঘটনায় আটক ৪

0
338

সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাহপুর গ্রামে দুর্বৃত্তদের হাতে বউ-শাশুড়ি খুনের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় রোববার রাতেই তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ওই বাড়ির কাজের ছেলে তালেব মিয়া, প্রতিবেশী কারি আবদুস ছালাম ও তার ছেলে সাহিদুর রহমান এবং শুভ মিয়া।

পুলিশ জানায়, রোববার রাত ১১টার দিকে উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাহপুর গ্রামে দুর্বৃত্তদের হাতে বউ-শাশুড়ি খুন হন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়। উল্লেখ্য, লন্ডন প্রবাসী আখলাক চৌধুরীর মা মালা বেগম (৫৫) ও স্ত্রী রুমি বেগম (২২) খুন হন।

ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে তদন্তে নেমেছেন। পুলিশ ও এলাকাবাসী জানান, সাদুল্লাহপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে আকলাক চৌধুরী ওরফে গুলজার দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছেন। প্রায় দুই বছর আগে একই গ্রামের কুয়েত প্রবাসী সুজন চৌধুরীর মেয়ে ও ডা. নজরুল ইসলামের ছোট বোন রুমি বেগমকে বিয়ে করেন তিনি।

বিয়ের পর থেকে তার বাড়িতে শুধু মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম থাকতেন। রোববার রাত ১১টার দিকে হঠাৎ ‘আগুন আগুন’ বলে ওই গ্রামে চিৎকার শুরু হলে গ্রামের মানুষ ঘর থেকে বেরিয়ে আসেন। তারা এসে দেখতে পান লন্ডন প্রবাসী আকলাক চৌধুরী ওরফে গুলজার মিয়ার বাড়িতে রক্তাক্ত লাশ পড়ে আছে।

স্থানীয় লোকজন ওই বাড়িতে গিয়ে গৃহবধূ রুমি ও তার শাশুড়ি মালা বেগমের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ দুটির সুরতহাল রিপোর্ট তৈরি করে।

খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আ স ম শামছুর রহমান ভূঁইয়া, নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীসহ নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here