ইন্দোনেশিয়ায় এবার পুলিশ অফিসে হামলা, নিহত ৭

0
96

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ইন্দোনেশিয়ায় এবার পুলিশের একটি অফিসে গাড়ি বোমা হামলা চালানো হয়েছে। এতে অন্তত সাতজন নিহত হয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ান।

সোমবার সকালে দেশটির দ্বিতীয় বৃহত্তম শহর সুরাবায়ায় এ হামলার ঘটনা ঘটে। এর আগে রোববার সকালে এই শহরেরই তিন চার্চে আত্মঘাতী হামলায় অন্তত ১৩ জন নিহত হয়।

এ ছাড়া রোববার রাত ৯টায় সুরাবায়া শহর থেকে অল্প দূরে অপর একটি হামলায় তিনজন নিহত হয় বলে জানিয়েছে গার্ডিয়ান। পূর্ব জাভার পুলিশের মুখপাত্র ফ্রান্স বারুং মানজেরা বার্তা সংস্থা রয়টার্সকে বলেছেন, স্থানীয় সময় সকাল ৮টা ৫০ মিনিটে সুরাবায়ার একটি পুলিশ অফিসে গাড়ি বোমা হামলা চালানো হয়।

হতাহতের বিষয়টি অস্পষ্ট বলে জানান তিনি। তিনি বলেন, ‘একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আমরা জানি না, সত্যিকার অর্থে কী ঘটেছে। তবে একই পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে গার্ডিয়ান সাতজন নিহতের কথা বলেছে। এর আগে রোববার সকালে ওই শহরের তিনটি চার্চে আত্মঘাতী হামলায় ১৩ জন নিহত এবং ৪০ জন আহত হয়।

পরে আইএস ওই হামলার দায় স্বীকার করে। রোববার সকালের হামলায় অংশগ্রহণকারীরা একই পরিবারের সদস্য বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে বিবিসি। গার্ডিয়ান বলছে, সোমবারের হামলায় দুই মোটরসাইকেল আরোহী অংশ নিয়েছে। এর মধ্যে একজন নারী।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here