সিলেটের শীর্ষ সন্ত্রাসী আহমদ আলী গ্রেপ্তার

0
1211

সিলেটের সংবাদ ডটকম: তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত ও ২১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: আহমদ আলীকে সিলেটের দক্ষিণ সুরমা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় দক্ষিণ সুরমার চন্ডিপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আহমদ আলী মোগলাবাজার থানাধীন মোহাম্মাদপুর গ্রামের মৃত হারুনুর রশিদ চৌধুরীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সদর কোম্পানি, সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল দক্ষিণ সুরমা থানা এলাকায় গত মঙ্গলবার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আহমদ আলী সিলেটের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। এছাড়াও একটি মামলায় ২১ বছরের সাজা হওয়ার পর থেকে সে আত্মগোপনে ছিলো। সে এলাকায় খুন, ধর্ষণ, ডাকাতি, মারামারি, ছিনতাই, অবৈধ অস্ত্র ব্যবসাসহ নানাবিধ অপরাধে অভিযুক্ত।

তার বিরুদ্ধে সিলেটের মোগলাবাজার, দক্ষিণ সুরমা, বিয়ানীবাজারসহ কোতয়ালী থানায় বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়ে র‌্যাব।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here