কুলাউড়ায় মার্কেটে অগ্নিকাণ্ড : বিপুল পরিমান ক্ষয়ক্ষতি

0
116

সিলেটের সংবাদ ডটকম: মৌলভীবাজারের কুলাউড়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১৫/২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানিয়েছেন ব্যবসায়ীরা।

মঙ্গলবার (২২ মে) সকাল ১০টার দিকে পৌর শহরের স্কুল চৌমুহনীতে একটি মার্কেটে এই দুর্ঘটনা ঘটে। দুই ঘন্টা চেষ্টা চালিয়ে দুপুর ১২ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে স্কুল চৌমুহনী একটি মার্কেটে অগ্নিকাণ্ড ঘটে। কয়েক মিনিটের ব্যবধানে প্রায় ৮টি ব্যবসা প্রতিষ্ঠান আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের ২টি ইউনিট সকাল ১০টা ১৭ মিনিটে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

পরে দুপুর ১২টার দিকে টানা দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কুলাউড়া ফায়ার স্টেশনের ফায়ারম্যান তপন ভৌমিক জানান, মূলত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

আগুনে মার্কেটের ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল পুড়ে গেছে। যার মধ্যে তুলার গুদাম, ভ্যারাইটিজ স্টোর, কনফেকশনারি, ও লাইব্রেরি রয়েছে। এই ঘটনায় আনুমানিক ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি নির্ণয় করা হয়েছে।

(Visited 22 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here