হবিগঞ্জে ৬ বিজিবির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

0
88

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বাল্লার বিজিবি ফাঁড়ির সুবেদারসহ ৬ জনের বিরুদ্ধে ১৭ মে হবিগঞ্জ আদালতে ৫০ হাজার টাকা চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

আদালত মামলাটি তদন্তের জন্য চুনারুঘাট থানা পুলিশকে আদেশ দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (কগ-২) আদালতে মামলাটি দায়ের করেন উপজেলার গাজীপুর ইউনিয়নের টেকেরঘাট গ্রামের আছকির মোল্লা।

আসামীরা হলেন- সুবেদার মোঃ আজিজুর রহমান (জেসিও ৬৭৪৭), হাবিলদার মোশারফ হোসেন (৫১৬১৮), মোঃ জোহা আলম (৫৫৯০৯), ল্যান্স নায়েক মতিউর রহমান (৭৩৫৫৫), সিপাহী রাজু হাওলাদার (৯৭৪৬২), গাড়ী চালক সামছুল ইসলাম (৭৬০৪০)।

মামলা সংক্ষপ্তি বিবরণে জানা যায়, বিজিবি বাল্লা ক্যাম্প দীর্ঘদিন যাবত মাদক দ্রব্য ও চোরাচালান নিয়ন্ত্রণে এলাকায় চাঁদাবাজি করছেন। এছাড়াও চাঁদা না দিলে নিরীহ লোকজনকে মাদক মামলা জড়ানো হচ্ছে। আছকির মোল্লা তাদের চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ করায় ১৩ মে সুবেদার মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে একদল বিজিবি চৌমুহনী বাজারে যায়।

মামলার ৪ নং আসামী ল্যান্স নায়েক মতিউর রহমান ও ৫ নং আসামী সিপাহী রাজু হাওলাদার আছকির মোল্লাকে বাড়ী থেকে বাজারে ডেকে নিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তার ছেলে বিলাল মিয়াকে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়া হয়।

বাল্লা বিজিবি ফাঁড়ির সুবেদার আজিজুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৩ মে ৩১৭ পিস ইয়াবাসহ ২জনকে আটক করা হলেও মামলার বাদী আছকির মোল্লার ছেলে বিলাল পালিয়ে যায়। এঘটনার পর পরই আমাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করা হয়। তিনি আরো বলেন, বিলাল মিয়া মাদক, মানব পাচারসহ বেশ কয়েকটি মামলার আসামী।

(Visited 21 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here