এশিয়া কাপের প্রস্তুতি নিতে সিলেটে নারী দল

0
64

সিলেটের সংবাদ ডটকম: আসন্ন এশিয়া কাপ-এর প্রস্তুতির জন্য সিলেটে পৌঁছেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। বৃহস্পতিবার (২৪ মে) বিকেলে সিলেট পৌঁছায় লাল-সবুজের নারী দল।

আগামী ৩ জুন থেকে ১০ জুন পর্যন্ত মালয়েশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এই এশিয়া কাপ। এই সিরিজকে সামনে রেখেই সিলেটে অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শুক্রবার (২৫ মে) থেকে এই ক্যাম্প চলবে ৩০ মে পর্যন্ত। তারপর লাল-সবুজ বাহিনী ঢাকায় ফিরে গিয়ে আবার ১ জুন মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে। সেই সাথে সিলেটের প্রস্তুতি ক্যাম্পে নতুন কোচ আনজু জেইনকে পাচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

ভারত থেকে সরাসরি সিলেটে শিষ্যদের সঙ্গে তার যোগদানের কথা রয়েছে। সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকা সফরের ভুল-ভ্রান্তিগুলো প্রস্তুতি ক্যাম্পেই শুধরে নিয়ে এশিয়া কাপের আসরে নিজেদের নতুন করে চিনিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন নারী দলের ওয়ানডে দলপতি রুমানা আহমেদ।

তিনি বলেন, ‘লক্ষ্য থাকবে অবশ্যই ভালো কিছু করার। দক্ষিণ আফ্রিকাতে আমরা যে শুধুই হেরেছি তাতো আর না। কিছু শিখেও এসেছি। যা শিখেছি সেটাই এখন প্রয়োগ করতে হবে। তবে চেষ্টা থাকবে এই সাত দিনে ভুল-ভ্রান্তিগুলো শুধরে আরও উন্নতি করার। আর যেহেতু এশিয়ার মধ্যে খেলা আমরা অনেক ভালো করবো।

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে ৩ জুন শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। তারপরদিন মুখোমুখি হবে পাকিস্তান সাথে। ৬ জুন ভারতের প্রতিদ্বন্দ্বিতা করবে লাল-সবুজের নারী দল। ৭ জুন থাইল্যান্ড ও ৯ জুন মালয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে সালমা-রুমানারা। ১০ জুন অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

(Visited 35 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here