নিখোঁজ ছাত্রদল নেতা দিনারের পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার প্রদান

0
100

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: নিখোঁজ ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের জন্য ঈদ শুভেচ্ছা ও উপহার পাঠিয়েছেন যুক্তরাজ্যে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান।

গতকাল শুক্রবার রাতে তারেক রহমানের পাঠানো উপহার নিখোঁজ দিনারের বাড়িতে পৌঁছে দেন কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

ঈদ উপহার গ্রহণ করেন দিনারের পিতা ডা. মঈন উদ্দিন। এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ছাত্রদল নেতা আবদুর রকিব চৌধুরী, বিএনপি নেতা বুরহান উদ্দিন, ছাত্রদল নেতা মিজানুর রহমান নেছার, সৈয়দ আমিরুল হক সলিট, আশরাফ উদ্দিন রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ সব ঈদ সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য সারাদেশকে ১০টি অঞ্চলে ভাগ করা হয়েছে।

এই ঈদ উপহার সারাদেশে প্রায় এক হাজার পরিবারের কাছে পৌঁছানো হবে। ঈদ উপহারের মধ্যে রয়েছে, জায় নামাজ, তসবিহ, আতর, টুপি, শাড়ি, লুঙ্গি, খেজুর, কিসমিস, বাদাম, পোলাওয়ের চাল, দুধ, চিনি, লাচ্ছা সেমাই, চকলেট ও বিস্কুট। সঙ্গে তারেক রহমানের ঈদকার্ড দেওয়া হচ্ছে। বিএনপি তারেক রহমানের পক্ষ থেকে আন্দোলন করতে গিয়ে ‘গুম-খুন, পঙ্গু ও নির্যাতিত’ সদস্যের পরিবারকে এ সব ঈদ উপহার দেয়া হচ্ছে। গতকাল শুক্রবার এ কার্যক্রম শুরু হয়।-বিজ্ঞপ্তি

(Visited 194 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here