ছাত্রীকে মারধর করায় কুশিঘাটে শফিক হাই স্কুলের প্রধান শিক্ষক আটক

0
52

সিলেটের সংবাদ ডটকম: ছাত্রীকে মারধর করায় সিলেট সদর উপজেলার টুলটিকর কুশিঘাটস্থ হাজি শফিক হাই স্কুলের প্রধান শিক্ষককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৭জুন) দুপুরে এসএমপি শাহপরান থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। আটককৃত প্রধান শিক্ষকের নাম আব্দুল হাছিব। জানা যায়, রমজান মাসে কোচিং ক্লাস চলছিল হাজি শফিক হাই স্কুলে।

বৃহস্পতিবার ক্লাসে পূর্ব কুশিঘাট এলাকার নবম শ্রেণির একজন ছাত্রী পড়া না পারায় তাকে প্রধান শিক্ষক বেধড়ক মারপিট করেন। এ খবর চলে যায় ছাত্রীর বাসায়। চারদিকে জানাজানি হওয়ায় ছুটে আসেন এলাকাবাসী। ছাত্রীর অভিবাবক প্রধান শিক্ষককে মারধরের ব্যাপারে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে উঠেন।

এতে ক্ষেপে যান এলাকাবাসী। তারা শিক্ষককে তার রুমে তালাবদ্ধ করে রাখেন। খবর পেয়ে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. শাজাহান স্কুলে আসলেও এলাকাবাসীর কাছ থেকে উদ্ধার করতে পারেননি। মো. শাজাহান বলেন, এসএসসি পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় রমজানে কোচিং ক্লাসের ব্যবস্থা করা হয়েছে।

প্রধান শিক্ষক একজন ছাত্রীকে শাসন করায় একটি মহল বিষয়টিকে ভিন্নখাতে প্রবাবিত করার চেষ্টা করছে। এসএমপি শাহপরানর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার হোসেন বলেন, মারধরের অভিযোগে প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ি ব্যবস্থা নেওয়া হবে।

(Visited 108 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here