মেন্দিবাগে বিনামূল্যে পেট্রল না পেয়ে সেলসম্যানকে ছুরিকাঘাত

0
63

সিলেটের সংভাদ ডটকম: বিনামূল্যে পেট্রল না পেয়ে সিলেটের মেন্দিবাগ এলাকার বেঙ্গল গ্যাসোলিন এন্ড সার্ভিসিংয়ে এক সেলসম্যানকে ছুরিকাঘাতে গুরুতর আহত করেছে একদল সন্ত্রাসী।

এ ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার না করলে জ্বালানি তেল ব্যবসায়ীরা পেট্রলপাম্প, সিএনজি ফিলিং স্টেশন ও ট্যাংকলরি বন্ধের হুমকি দিয়েছেন।

জ্বালানি তেল ব্যবসায়ীরা অভিযোগ করেছেন, শুক্রবার দুপুর আড়াইটার দিকে বেঙ্গল গ্যাসোলিন এন্ড সার্ভিসিংয়ে গিয়ে মোটরসাইকেল আরোহী একদল সন্ত্রাসী বিনামূল্যে পেট্রল দাবি করে; কিন্তু সেলসম্যান সাহেদ আহমদ তা দিতে অস্বীকৃতি জানালে তারা তার উপর হামলা চালায় এবং ছুরিকাঘাতে তাকে গুরুতর আহত করে।

বর্তমানে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বিকেলে ৪টায় বেঙ্গল গ্যাসোলিন এন্ড সার্ভিসিংয়ে বাংলাদেশ পেট্রলিয়াম ডিলার্স, ডিস্ট্র্রিবিউটর্স এন্ড পেট্রলপাম্প ওনার্স এসোসিয়েশন ও সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশন বিভাগীয় শাখা এবং ট্যাংকলরি ওনার্স এসোসিয়েশনের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

পেট্রলিয়াম ডিলার্স, ডিস্ট্র্রিবিউটর্স এন্ড পেট্রলপাম্প ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, ট্যাংকলরি ওনার্স এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন আহমদ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক আমিরুজ্জামান চৌধুরী, সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক আলী আকছর মুহাম্মদ ফাহিম, সদস্য ডালিম আহমদ, ইউসুফ আলী, ফরিদ উদ্দিন, মনিরুল ইসলাম, এনামুল হক, জহির উদ্দিন, সিরাজুল হোসেন, রিসাদ হোসেন, সেজুয়ান আহমদ প্রমুখ।

জ্বালানি তেল ব্যবসায়ী নেতৃবৃন্দ এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান। তারা বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্র সক্রিয় উঠতে চাইছে।

এই চক্রের বিরুদ্ধে দ্রুত কঠোর পদক্ষেপ না নিয়ে নগরবাসীকে নানা ভোগান্তির সম্মুখিন হতে হবে। নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে বেঙ্গল গ্যাসোলিন এন্ড সার্ভিসিংয়ের সেলসম্যানের উপর হামরাকারীকে আইনের আওতায় আনা না হলে পেট্রলপাম্প, সিএনজি ফিলিং স্টেশন ও ট্যাংকলরি বন্ধ সহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

(Visited 264 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here