শিবগঞ্জে তাহমিন খূনের দৃ্শ্য সিসি ফুটেজে (ভিডিওসহ)

0
208

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে মশিউর রহমান  তাহমিন (১৬) নিহত হওয়ার আগের দৃশ্যটির সিসিটিভির  ফুটেজ পাওয়া গেছে। মিতালী ফার্মেসির সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, লোকজন মিতালী ফার্মেসীর অপর দিকে তাকিয়ে কিছু দেখছেন।

কিছু সময় পর লাল গেঞ্জী পরিহিত একটি যুবককে পালিয়ে যেতে দেখা যায়। এর একটু পরেই দেখা যায় নিহত তাহমিন তার এক বন্ধুসহ হেটে আসছে। ঠিক মিতালী ফার্মেসীর সামনে এসেই সে মাটিতে লুটিয়ে পড়ে। আর সেখানেই তার মৃত্যু হয়। সিসিটিভির  ফুটেজটি পুলিশ প্রশাসনের কাছে পৌছেছে। পুলিশ সেই ফুটেজ নিয়ে কাজ করে যাচ্ছে।

এদিকে তাহমিন হত্যার সাথে জড়িত সন্দেহে রাফাত হোসেন (১৭) নামে নিহতের এক বন্ধুকে হেফাজতে নিয়েছে শাহপরান থানা পুলিশ। পুলিশ হেফাজতে নেয়া রাফাত হোসেন বালুচর ফোকাস ১০০ নম্বর বাসার রিনুক আহমদের ছেলে। সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে হত্যাকারীদের গ্রেফতারের কাজ শুরু হয়েছে।

তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়া হয় নাই। এদিকে নিহতের বাবা মুজিবুর রহমান জানান, তাহমিনের কয়েক বন্ধু ঈদের দিন সন্ধ্যার পর বাসায় বেড়াতে আসে। পরে নাস্তা খেয়ে তাহমিনকে নিয়ে বের হয়ে যায় তারা। তিনি অভিযোগ করে বলেন, যারা তাকে ঘর থেকে ডেকে নিয়ে গেছে তারাই তাকে হত্যা করেছে।

তাহমিনের এসব বন্ধুদের আমি আগে কখনও দেখিনি। তাই তাদের নামও বলতে পারব না। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তাহমিনের গালের বাম পাশে ও দেহের বিভিন্নস্থানে ছুরিকাঘাতের চিন্হ রয়েছে।

উল্লেখ্য, গতকাল (১৬ জুন) শনিবার ঈদের রাতে শিবগঞ্জে ছুরিকাঘাতে নিহত হন মশিউর রহমান  তাহমিন। তাহমিন শিবগঞ্জ সোনারপাড়ার ৩৭৬নং বাসার মুজিবুর রহমানের ছেলে। তার গ্রামের বাড়ি গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ এলাকায়। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট। তাহিমিন হত্যার সিসিটিভির  ফুটেজটি নিউজ মিরর ২৪ ডটকম থেকে নেয়া হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

(Visited 881 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here