এক মেয়র প্রার্থীসহ আরও ৮২ জনের মনোননয়ন সংগ্রহ

0
33

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে সোমবার এক মেয়র প্রার্থীসহ আরও ৮২ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

সোমবার দিনভর স্বতন্ত্র এক মেয়র প্রার্থী সাধারণ কাউন্সিলর পদে ৪৯ প্রার্থী ও নারী কাউন্সিলর পদে ৩২ প্রার্থী মনোননয়ন পত্র সংগ্রহ করেন।

সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মুক্তাদির আহমদ মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

এছাড়া কাউন্সিলর পদে ৪৯ জন ও নারী কাউন্সিলর পদে ৩২ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এরআগে গত বৃহস্পতিবার স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মনোননয় পত্র সংগ্রহ করেন এহসানুল হক তাহের, মুক্তাদির আহমদ ও মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব ফেরদৌসী জুবায়ের।

ওইদিন কাউন্সিলর পদে ২১ জন ও নারী কাউন্সিলর পদে ২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। আগামী ৩০ জুলাই সিলেট সিটি নির্বাচনের পত্র সংগ্রহ শুরু হয়। গত বুধবার থেকে মনোনয়ন পত্র সংগ্রহ শুরু হয়। ২৮ জুন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে। সিলেট সিটি নির্বাচনে মনোনয়ন বাছাইয়ের তারিখ ১ ও ২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই।

(Visited 102 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here