গোলাপগঞ্জে অভিনব পন্থায় বাসায় চুরি : চোর গ্রেফতার

0
69

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেটের গোলপগঞ্জে অবসরপ্রাপ্ত এক সার্জেন্টের বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি করে পালিয়ে যাওয়ার পর অবশেষে চোরকে আটক করা হয়েছে।

রুহুল আমিন (৩৮) নামে এক ব্যাক্তি টানা প্রায় ২মাস পালিয়ে থাকার পর অবশেষে সোমবার রাতে পুলিশের হাতে ধরা পড়ে। বর্তমানে সে রয়েছে পুলিশের খাাঁচায় বন্দি।

জানা যায়, উপজেলার ঢাকাদক্ষিণ (পশ্চিম বাজার) এলাকার ভাড়াটে বাসায় বসবাস করছেন অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট মিফতাহ উদ্দিন খান ও তার পরিবারের লোকজন। ২৫এপ্রিল সকালে তারা বসায় তালা দিয়ে চলে যান বাহিরে। এ সুযোগে তার বাসার দরজার লক কৌশলে খুলে ভেকরে প্রবেশ করে চোরের দল।

তারা ষ্টিল আলমিরা ভেঙ্গে ৪ ভরি ওজনের ২টি স্বর্ণের চুড়ি ও ১টি স্বর্ণের চেইন, ১টি স্বর্ণের গলার নেকলেস, ২টি স্বর্ণের কানের ও গলার দোল, ১টি স্বর্ণের ব্রেসলেট, এক জোড়া স্বর্ণের কানের দোল ও নগদ ৫০হাজার টাকার মালামাল লুট করে তারা পালিয়ে যায়।

এসময় বাসায় বসবাসকারী বাসায় এস তাদেরকে বাসা থেকে ালিয়ে যেখে তিনি ডাক দেন। এসময় তারা দ্রত হতিতে পালিয়ে যায়। বিষয়টি সাথে সাথে এলাকায় চাউর হয়ে গেলে শুরু হয় তোলপাড়। এ বিষয়টি মিমাংসা করতে অনেকবার চেষ্টা করা হলেও সফল হয়নি।

ঘটনার পর লাপাত্তা হয়ে যান উপজেলার লক্ষিপাশা ইউনিনের পালপাড়া গ্রামের আপ্তাব উদ্দিনে পুত্র রুহুল আমিন (৩৮) সহ তার সহযোগীরা। এর পর থানায় অভিযোগ দেয়ার পর পুলিশ প্রযুক্তির সহযোগীতায় রুহুল আমিনকে আটক করে। সোমবার রাতে তাকে আটকের পর থানা হাজতে জিজ্ঞাসাবাদ চলছে।

এ ঘটনার পর মঙ্গলবার থানায় মামলা দায়ের করা হয়। অবসরপ্রাপ্ত পুলিশ সার্জেন্ট মিফতা উদ্দিন খান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং ১২/১৮।

মামলায় আসামী করা হয়েছে উপজেলার লক্ষিপাশা ইউনিনের পালপাড়া গ্রামের আপ্তাব উদ্দিনে পুত্র রুহুল আমিন (৩৮) সহ তার অজ্ঞাত সহযোগীদের। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক শিবলী থানায় দায়ের হওয়া মামলার বিষয়টি প্রতিবেদকে নিশ্চিত করেন।

(Visited 305 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here