সিলেটে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

0
36

সিলেটের সংবাদ ডটকম: সিলেট বিভাগীয় কমিশনার মোছাম্মৎ নাজমানারা খানুম বলেছেন, মাদক সমাজ ও দেশের অভিশাপ। মাদকে গা ভাসিয়ে অনেক তরুণ সম্ভাবনাময় জীবন নষ্ট করেছে।

সরকার মাদক নিয়ন্ত্রণে অত্যন্ত কঠোর। সারাদেশে মাদকের বিরুদ্ধে সাঁড়াশী অভিযান চলছে। মাদক থেকে পুরোপুরি মুক্তি পেতে হলে জনসচেতনতা বাড়ানোর কোনো বিকল্প নেই।

আজ ২৬ জুন মঙ্গলবার মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিলেটের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্বে করেন জেলা প্রশাসক নুমেরী জামান। এর আগে সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র্যা লি বের হয়ে কোর্টপয়েন্ট ঘুরে জেলা প্রশাসন ভবনের সামনে গিয়ে শেষ হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট র্যা ঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান, এসএসপি পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, মদন মোহন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. আবুল ফাতেহ ফাত্তাহ, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিভিল সার্জন হিমাংশু লাল রায়।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেটের অতিরিক্ত পরিচালক জাহিদ হোসেন মোল্লা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাহিদ আহমদ। পরে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

(Visited 18 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here