সিসিক নির্বাচন : ৬ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ৩ জনের বাতিল

0
38

সিলেটের সংবাদ ডটকম: সিলেটে সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীসহ ছয় মেয়র প্রার্থীর মনোয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

আর বাতিল করা করা হয়েছে তিন মেয়র প্রার্থীর মনোনয়ন। সোমবার দুপুরে সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটানিং কর্মকর্তা মো. আলিমুজ্জামান এ ঘোষণা দেন।

কামরান-আরিফ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী সিলেট মহানগর জামায়াতের আমীর এহসানুল মাহবুব জুবায়ের, বিএনপির বিদ্রোহী প্রার্থী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিপিবি-বাসদ প্রার্থী আবু জাফর ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনে প্রার্থী ডা. মোয়াজ্জেম হোসেনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে নগরীর ৩০০ জন ভোটারের সমর্থন সংবলিত স্বাক্ষর ভুয়া প্রমাণিত হওয়ায় তিন স্বতন্ত্র মেয়র প্রার্থী এহসানুল হক তাহের, মুক্তাদির হোসেন তফাদার ও কাজী জসিম উদ্দিনের মনোয়ন বাতিল করা হয়।

এছাড়া আটজন কাউন্সিলর ও সাতজন সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে মেয়র পদে নয়জন, ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৩৭ জন, নয়টি সংরক্ষিত ওয়ার্ডে ৬৩ জন নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন।

(Visited 70 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here