শুটিংয়ে ফিরছেন পপি

0
47

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: অনেক দিন থেকে নতুন সিনেমার শুটিংয়ে পাওয়া যায়নি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিকে।

ঈদের বেশ কিছুদিন আগে থেকেই অসুস্থ ছিলেন পপির বাবা। এখনো পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি তিনি। তবে ডাক্তার আশ্বাস দিয়েছেন শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন।

বাবার চিকিৎসা নিয়েই সম্প্রতি বেশ ব্যস্ত ছিলেন পপি। জানালেন চলতি মাসেই শুটিংয়ে ফিরবেন তিনি। এ মাসেই পপি তার নতুন দুই ছবি ‘টার্ন’ এবং ‘যুদ্ধশিশু’র শুটিং শুরু করতে যাচ্ছেন। ছবি দুটি পরিচালনা করবেন শহীদুল হক খান।

ছবি দুটি সম্পর্কে পপি বলেন, ‘‘ আমার দুই ছবি ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ চলচ্চিত্রের গল্প বেশ ভালো লেগেছিল। প্রচলিত গল্প থেকে একেবারেই আলাদা গল্প ছবি দু’টির। এই দুটি চলচ্চিত্রের কাজ যথাযথভাবে সম্পন্ন হলে আমার বিশ্বাস দর্শকের কাছে তা গ্রহণযোগ্যতা পাবে।

এদিকে পপি অভিনীত ও সাদেক সিদ্দিকি পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ অর্ধেকের বেশি শেষ হয়ে গিয়েছে। এ মাসেই আবারো ছবিটির শুটিং শুরু হবে এবং চলতি মাসের মধ্যেই এর শুটিং শেষ হয়ে যাবে বলে জানা যায়। গেলো ঈদে পপিকে নাটক টেলিফিল্মে দেখা না গেলেও দুটি স্যাটেলাইট চ্যানেলের ভিন্ন দুটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি।

আঁখি আলমগীরের উপস্থাপনায় চ্যানেল নাইনের ‘স্টার বক্স’ অনুষ্ঠানে এবং একুশে টেলিভিশনে প্রচারিত ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে দেখা যায় পপিকে। ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে পপি নিজের উপস্থাপনাতেই নিজের সম্পর্কে তথ্য তুলে ধরেন এবং এর ফাঁকে ফাঁকে তার অভিনীত সিনেমার গানও প্রচার করেন অনুষ্ঠানটিতে।

এছাড়াও পপি অভিনয় শুরু করেছিলেন আরিফুর জামান আরিফ নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রের কাজ। এতে পার্বতী চরিত্রে অভিনয় করছেন পপি। এতে তার বিপরীতে দেবদাস চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।

(Visited 23 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here