ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

0
36

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বিশ্বকাপ ফুটবলের উত্তেজনায় আড়ালে চলে যেতে বসেছে ক্রিকেট উন্মাদনা।

তবে যে দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ক্রিকেট তারা কি আর ব্যাট-বলের লড়াই ছাড়া থাকতে পারে?

বাংলাদেশে সময়ে রাত আটটায় অ্যান্টিগায় ক্যারিবিয়ানদের মুখোমুখি হবে টিম টাইগার্স। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হোল্ডারদের বিপক্ষে হারলে র‌্যাঙ্কিংয়ে আবার ওয়েস্ট ইন্ডিজের নিচে চলে যাবে বাংলাদেশ।

তাই ম্যাচটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ম্যাচের আগে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান বলেন,‘গত এক সপ্তাহ যাবত আমরা এখানে অবস্থান করছি। আবহাওয়ার সাথে অনেকটা মানিয়ে নিয়েছি। প্রস্তুতি ম্যাচে খুব ভালো পারফরম্যান্স করেছি। আমাদের যথেষ্ট প্রস্তুতি হয়েছে।

আশা করি ভালো কিছু হবে। নতুন কোচের অধীনে ম্যাচটিতে সাত ব্যাটসম্যান ও তিন পেসার নিয়ে মাঠে নামতে পারে সাকিবরা। উইকেট, পরিবেশ ও ক্যারিবীয়দের বোলিং ও ব্যাটিং লাইনআপের আলোকে এ একাদশ সাজানো হয়েছে। এই ম্যাচ দিয়ে সাদা পোষাকে অভিষেক হতে পারে পেসার আবু জায়েদ রাহীর।

এছাড়া একাদশে তিন উইকেট কিপার ব্যাটসম্যান দেখা যেতে পারে। তামিমে সাথে ওপেনিংয়ে লিটন দাস। তিন নাম্বারে থাকবেন দলের সেরা ব্যাটসম্যান মুমিনুল হক। মিডল অর্ডারে মুশফিক, রিয়াদ, সাকিব। লেট মিডল অর্ডারে সোহান ও মিরাজ থাকতে পারে।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও আবু জায়েদ রাহী।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here