কুলাউড়ায় ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৬

0
57

সিলেটের সংবাদ ডটকম: মৌলভীবাজারের কুলাউড়া সরকারি ডিগ্রি কলেজে নবীণ বরণ অনুষ্ঠানে অবস্থান নেওয়াকে কেন্দ্র করে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে ৬ জন ছাত্রদল নেতা গুরুতর আহত হয়েছেন। তবে পুলিশী হয়রানির ভয়ে কেউ সরকারি  হাসপাতালে চিকিৎসা নেননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া সরকারি ডিগ্রি কলেজে নতুন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে পৃথক মিছিল বের করার সিদ্ধান্ত নেয় কুলাউড়া উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ উদ্দিন গ্রুপ ও সাবেক উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহব্বায়ক রেজাউল করিম ভূঁইয়া খোকন গ্রুপের নেতাকর্মীরা।

প্রথমে ফয়েজ গ্রুপের নেতাকর্মীরা মিছিল সম্পন্ন করে একটি সংক্ষিপ্ত সভা করে। পরবর্তীতে খোকন গ্রুপের নেতাকর্মীরা  আলাদা মিছিল বের করলে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। একপর্যায়ে উভয় পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়ায়। এসময় ফয়েজ গ্রুপের একজন এবং খোকন গ্রুপের ৫ জন ছাত্রদল কর্মী আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি শান্ত করে। এসময় ছাত্রদলের তিনজনকে আটক করা হয়। এবিষয়ে উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম ভূঁইয়া খোকনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

উপজেলা ছাত্রদলের সভাপতি মো. ফয়েজ উদ্দিন বাংলাদেশ জার্নালকে বলেন, ‘শুনেছি, নবীণ বরণ উপলক্ষে কলেজ ছাত্রদলের নেতৃকর্মীরা মিছিল বের করলে টিপু বিশৃঙ্খলা শুরু করে।

এসময় বিক্ষুব্ধ নেতকর্মীরা টিপুকে মারধর করে। তবে আমি এসে বিষয়টি মীমাংসা করে দিবো। কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বলেন, মিছিল দু’টি মুখোমুখি হলে মারামারি শুরু হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য তিনজনকে আটক করি।

(Visited 40 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here