বিয়ের দিনই গ্রেফতার হতে পারেন মিঠুনের ছেলে

0
59

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে আজ শনিবার (৭ জুলাই) বিয়ের কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর।

তবে বিয়ের আগেই গ্রেফতার হতে পারেন মিমো। ধর্ষণের মামলায় গ্রেফতারের আগে মিমোর জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন মুম্বাই হাইকোর্ট।

এছাড়া প্রতারণা মামলায় গ্রেফতার হতে পারেন মিঠুনের স্ত্রী যোগিতা বালিও। প্রসঙ্গত, দিল্লির রোহিণী আদালতের নির্দেশ মেনেই জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা রুজু করা হয়।

প্রতারণার মামলা হয় মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। কিন্তু তারা মুম্বাই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলে সেই আর্জি খারিজ করে দেন মুম্বাই হাইকোর্ট। তবে তারা দিল্লি আদালতে আগাম জামিনের আবেদন করতে পারেন বলে জানিয়েছেন মুম্বাই হাইকোর্টের বিচারপতি অজয় গডকড়ী।

এদিকে অভিযোগকারীর আইনজীবী রবি সোনি জানিয়েছেন, মহাক্ষয় গত ৪ বছর ধরে চেনেন অভিযোগকারীকে। মিমো তার উপর যৌন নির্যাতন করেছেন এবং তার সঙ্গে প্রতারণা করেছেন। তার পানীয়তে ঘুমোর ওষুধ মিশিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। পাশাপাশি মিমো তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়ে এসেছিলেন।

(Visited 44 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here