হলি সিলেট পএিকার, নির্বাহী সম্পাদকের পরিবার কে হত্যার হুমকি

0
57

সিলেটের সংবাদ ডটকম: ডাকাত রোকনের ভয়ে শ্রীমঙ্গলের মানুষ আতংকে অপরাধ কর্ম কান্ডে সহায়তায় থানার এস আই হাফিজ শিরোনামে’ অনলাইন পোর্টাল’ হলি সিলেট ‘ডট কম সহ আরোও বিভিন্ন পএ পএিকায় সংবাদ প্রকাশের পর ফেন্সিডিল ব্যবসায়ী ডাকাত সর্দার রোকন হলি সিলেট পএিকার নির্বাহী সম্পাদক এস এম জহুরুল ইসলামের শ্রীমঙ্গলস্হ সাতগাঁও টাওয়ারের বাসায় এসে প্রকাশ্যে তার পরিবারের সদস্যদের প্রাণে হত্যার হুমকি প্রদান করে।

সে আরোও বলে সংবাদ প্রকাশ বন্ধ করা না হলে সাংবাদিকের স্ত্রী ও স্কুল গামী ছাএ দু ছেলে কে গুম করে প্রাণে হত্যা করবে। এবং একি ভাবে মোবাইলেও প্রানে হত্যার হুমকি দামকি প্রদান করছে। সাংবাদিক জহুরুল ইসলামের পরিবার শ্রীমঙ্গলে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানান।

সাংবাদিক জহুরুল ইসলামের স্ত্রী রুমি আক্তার তার পরিবারের নিরাপত্তা চেয়ে শ্রীমঙ্গল থানায় গত শুক্রবার একটি সাধারণ ডাইরি করেন ডাইরি নং ৩৪৬। অভিযোগে জানাযায়, পূর্বশ্রীমঙ্গল লালবাগ এলাকার মৃত লেবু মিয়ার ছেলে রুকন একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একাধিক মামলা রয়েছে,।

সে গাজাঁ, ইয়াবা ও ফেন্সিডিল ব্যবসায়ী হিসেবে সর্ব মহলে পরিচিত। ডাকাত সর্দার রোকনের একটি নিজস্ব বাহিনী রয়েছে। রুকনের স্ত্রী শিল্পী ও শাশুরী ইয়াবা ট্যাবলেট ও গাঁজা ব্যবসা নিয়ন্ত্রন করে বলে জানাযায়। রুকন তার স্ত্রী ও শাশুরীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট।

(Visited 38 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here