নাজিব রাজাকের সন্তানদের ব্যাংক একাউন্ট জব্দ

0
49

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তানদের ব্যাংক একাউন্ট জব্দ করা হয়েছে।

নাজিব রাজাকের মেয়ে নুরিয়ানা নাজওয়া নাজিব একদিন আগেই অভিযোগ করেছেন যে, তার ব্যাংক একাউন্ট জব্দ করা হয়েছে। তার একদিন পরেই নাজিব রাজাকের অন্য তিন সন্তানও একই অভিযোগ করেছেন।

মালয়েশিয়ার অনলাইন দ্য স্টার এ খবর দিয়েছে। পেমানতাউ মালয়েশিয়া বারু (নিউ মালয়েশিয়া মনিটর) এনজিওর সভাপতি লোকমান নূর আদম বলেছেন, তাকে জানানো হয়েছে যে, মালয়েশিয়ার দুর্নীতি বিরোধী কমিশন (এমএসিসি) সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তান নুরিয়ানা নাজওয়া নাজিব, মোহাম্মদ নোরাশ্বমান নাচিক, মোহাম্মদ নিজার নাজিব ও পুতেরি নূরলিসা নাজিবের ব্যাংক একাউন্ট জব্দ করেছে।

মালয়েশিয়ায় ডেভেলপমেন্ট বেরহাদ (ওয়ানএমডিবি) দুর্নীতি মামলায় নাজিব রাজাকের জড়িত থাকার বিষয়ে তদন্ত চলছে। গত ৬ জুন নাজিব রাজাকের ছেলে মোহাম্মদ নিজার ব্যাংক একাউন্ট জব্দ করার বিষয় নিয়ে তার নিজস্ব ফেসবুকে একটি পোস্ট করেছেন।

পোস্টটিতে তিনি বলেন, ব্যাংক একাউন্ট জব্দ হওয়ায় বিভিন্ন জটিলতার মুখোমুখি হচ্ছে তার পরিবার। তিনি আরও বলেন, আমার ও আমার অসুস্থ ভাইবোনের একাউন্ট জব্দ করা হয়েছে। এমনকি আমরা বিল পর্যন্ত দিতে পারছি না। গত ৪ জুলাই নাজিব রাজাককে দুর্নীতির দায়ে অভিযুক্ত করা হয়।

এর পরের দিনই ৫ জুলাই তিনি ওই পোস্ট দিয়েছেন। একই দিনে নাজিব রাজাকের অন্য ছেলে মোহাম্মদ নুরাশ্বমানের একাউন্ট জব্দ করা হয়। অন্যদিকে গত ৬ জুলাই নাজিবের মেয়ে পুতেরি নুরলিসার ব্যাংক একাউন্ট জব্দ করা হয়। তবে এ বিষয়ে তাৎক্ষনিকভাবে নাজিবের কোনো সহকারি বা আইনজীবীর মন্তব্য পাওয়া যায় নি।

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here