মিঠূর মনোনয়ন প্রত্যাহারের ঘোষনা : ফেসবুকে বইছে ক্ষোভের বন্যা

0
116

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে সিসিকের ২০ নং ওয়ার্ডের প্রার্থী আজাদুর রহমান আজাদের একমাত্র প্রতিদন্ধি মিঠু তালুকদারের মনোনয়ন প্রত্যাহারের ঘোষনাকে কেন্দ্র করে ফেসবুক জুড়ে চলছে নিন্দা আর ক্ষোভ।

রবিার রাত আটটার পর থেকে শুরু হয় এসব নানামুখি মন্তব্য। নিজ গ্রুপের নেতাকে নিয়ে এসব মন্তব্য করছেন অনেকে।

অনেকে আবার কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদকের দৃষ্টি আকর্ষনও করছেন। যা মিঠু তালুকদারের ফেসবুক থেকে নেয়া হয়েছে।

আমাদের পাঠকের জন্য নিম্নে সেরখম কিছু মন্তব্য তুলে ধরা হলো:- এই নাটকের শেষ কোথায়, এই নাটকের এটা কত নাম্বার পর্ব, আপনারা সেরা অভিনেতা, আমাদের যখন মারবেন তখন তোরা কে? যখন আপনি বিপদে পড়বেন তখন আমরা সবাই আওয়ামী লীগ, বাহঃ জয় হোক আপনাদের রাজনীতির, লজ্জা, জাতীয় লজ্জা,ঘৃণা, মিঠু দা কে চাই, কোন চার নাই জয় বাংলা বলে এগিয়ে যাও, হায়রে রাজনীতি, দাদা আপনে সরেন নাই আপনাকে সরানো হয়েছে, রাজাদের রাজত্বে আজ প্রজারা অসহায়সহ ইত্যাদী।

উল্লেখ্য, এবারের নির্বাচনে ২০নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিয়েছিলেন তিন জন প্রার্থী। তারা হচ্ছেন বর্তমান কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মিঠু তালুকদার ও বিএনপি নেতা আব্দুল গফফার। এদের মধ্যে বিএনপি নেতা আব্দুল গফফারের মনোনয়ন বাতিল করে দেয় নির্বাচন কমিশন।

ফলে প্রতিদ্বন্দিতায় টিকে থাকেন আজাদ এবং মিঠু। রবিবার রাতে এলাকার এক সভায় সকলের সামনে আজাদকে সমর্থন জানিয়ে মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন মিঠু। আজ সোমবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে সকলকে নিয়ে তিনি মনোনয়ন প্রত্যাহার করবেন বলেও ঘোষণা দেন তিনি।

এদিকে, এই ঘোষণার পরপরই ফেসবুকে নিজের ব্যাক্তিগত আইডি থেকে মিঠুর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। একই সাথে তাঁর দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধা ও মিঠুর মামা জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক রঞ্জিত সরকারের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন আজাদ।

(Visited 408 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here