নগরীর মেন্দিবাগে ছাত্রদলের দুটি গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া : বিএনপি নেতা লাঞ্ছিত

0
77

সিলেটের সংবাদ ডটকম: নগরীর মেন্দিবাগে হোটেল রোজভিউ-এ আয়োজিত প্রেস ব্রিফিংকে কেন্দ্র ছাত্রদলের দুটি গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

এ সময় প্রতিপক্ষের হাতে লাঞ্ছিত হন সাবেক ছাত্রনেতা সাহেদ আহমদ ও আ ফ ম কামাল। সোমবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় নেতা আমির মাহমুদ খসরু হোটেল রোজভিউতে একটি প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।

এতে যোগদিতে বিকালে রোজভিউতে পৌঁছেন আমির মাহমুদ খসরু। তাকে স্বাগত জানিয়ে ছাত্রদলের কমিটি প্রত্যাখ্যানকারীরা মেন্দিবাগ পয়েন্টে বিক্ষোভ করে। জেলা ও মহানগর ছাত্রদলের বর্তমান কমিটিকে ‘কালো টাকার কমিটি’ আখ্যায়িত করে শ্লোগান দেন নেতাকর্মীরা।

তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরের বিরুদ্ধে শ্লোগান দেয়। বিক্ষুব্ধ ছাত্রদলকর্মীরা সিলেটে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মুক্তাদিরকে ধাওয়া দিলে তিনি হোটেল রোজভিউতে আশ্রয় নেন। এ সময় তাঁর সাথে থাকা বিএনপি নেতা সাহেদ আহমদ ও আ.ফ.ম কামাল লাঞ্ছিত লাঞ্ছিত হন।

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর বিএনপি নেতা আমির মাহমুদ খসরুর সংবাদ সম্মেলন রোজভিউ হোটেল থেকে আরিফুল হক চৌধুরীর বাসায় নিয়ে যাওয়া হয়।

আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে দলীয় প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রচারণা চালাতে ও নির্বাচনের সার্বিক দিক পর্যবেক্ষণ করতেই কেন্দ্রীয় এই নেতারা সিলেট এসেছেন বলে জানিয়েছে সিলেট বিএনপির একাধিক সূত্র।

(Visited 393 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here