বাংলাদেশের বিশ্বকাপ উন্মাদনা নিয়ে ফিফার পোস্ট

0
64

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বিশ্বকাপ ফুটবল এলে বদলে যায় গোটা বাংলাদেশের চিত্র। পুরো একমাস সবাই মেতে থাকে ফুটবলকে ঘিরে। ফুটবল বিশ্বকাপ যেন ঠিক একটা উৎসব এদেশের মানুষের জন্য।

বাংলাদেশের মানুষের এই বিশ্বকাপ উন্মাদনা দেখে সয়ং ফিফা বলছে, ফুটবলের সবচেয়ে প্যাশনেট ভক্তদের একটা অংশের বাস এই বাংলাদেশে।

বাংলাদেশের মানুষের বিশ্বকাপ উন্মাদনার চিত্র তুলে ধরে রাশিয়া বিশ্বকাপের অফিসিয়াল ফেসবুজ পেজে একটি পোস্ট করেছে ফিফা। মোট চারটি ছবি পোস্ট করা হয়েছে। প্রথম ছবিতে একটি শিশুর হাতে বিশ্বকাপ ট্রফি। তাকে কাঁধে নিয়ে আছেন কেউ। আর চারদিকে উল্লাস চলছে।

দ্বিতীয় ছবিতে দেয়ালে বিশ্বকাপ উপলক্ষে চিত্রকর্ম। যার সামনে ব্রাজিলের জার্সী গায়ে একটি শিশু। তৃতীয় ছবিতে কোনো গলিতে আর্জেন্টাইন এক ভক্ত ফুটবল নিয়ে করছে ড্রিবলিং। চতুর্থ ছবিতে কোনো স্থানে বড় পর্দায় খেলা দেখানো হচ্চে। যা ঘিরে অগনিত মানুষ।

বাংলাদেশের মানুষের বিশ্বকাপ নিয়ে এই চিত্রগুলো তুলে ধরে ফিফা ক্যাপশনে লিখেছে, ‘বিশ্বকাপে কখনো এই দলটা উত্তীর্ণ হতে পারেনি, তারপরও বিশ্বকাপ জ্বর বাংলাদেশকে গ্রাস করেছে। ফুটবলের সবচেয়ে প্যাশনেট ভক্তদের একটা অংশের বাস এখানে।

(Visited 27 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here