মাধবপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র সহ গ্রেপ্তার ৩

0
40

সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে বসে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির পরিকল্পনা করার সময় পুলিশ ৩ জনকে দেশীয় অস্ত্র সহ গ্রেপ্তার করেছে।

রোববার (৮ জুলাই) গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার তুলসীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে জাহেদুল ইসলাম (২৩), কালিকাপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রবিন (২০) ও কমলপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে জাকির হোসেন (১৮)।

এ সময় তাদের হেফাজত থেকে একটি ধারালো রামদা, দুটি বড় ছোড়া ও একটি ফিকল উদ্ধার করা হয়। মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) কাওছার আলম জানান, ১০/১২জনের একটি সশস্ত্র ডাকাতদল ধর্মঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো।

এমন সংবাদের প্রেক্ষিতে প্রেক্ষিতে মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ উল্লেখিত স্থানে অভিযান চালায়। এতে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরিকল্পনার এ ব্যাপারে এসআই আক্তারুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। সোমবার দুপুরে এই ৩ জনকে আদালতে সোপর্দ করা হয়।

(Visited 24 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here