প্রধানমন্ত্রীর কাছে ববিতার তিনটি চাওয়া

0
80

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কা‌ছে তিনটি আবেদন করেছেন চলচ্চিত্র অভিনেত্রী ববিতা।

তা হলো- নায়ক রাজ্জা‌কের না‌মে ফিল্ম ইনস্টিটিউট বা আর্কাইভ করা, শিল্পী‌দের জন্য বাসস্থান, চল‌চ্চি‌ত্রের উন্নয়‌নের জন্য আধু‌নিক যন্ত্রপা‌তির ব্যবস্থা করা।

জাতীয় চল‌চ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠা‌নে অনুভূ‌তি প্রকাশ করার সময় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার কা‌ছে আ‌বেদনগু‌লো পেশ ক‌রেন ব‌বিতা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসরে রোববার (৮ জুলাই) সন্ধ্যায় ববিতার হাতে আজীবন সম্মাননা পদক তু‌লে দেন প্রধামন্ত্রী শেখ হা‌সিনা।

চলচ্চিত্রে নায়করাজের অবদানের কথা উল্লেখ করে ববিতা বলেন, ‘আমি চাই প্রয়াত শিল্পী নায়করাজ রাজ্জাকের নামে একটি ইনস্টিটিউট হোক। কিংবা তাকে নিয়ে একটি ফিল্ম আর্কাইভ প্রতিষ্ঠা করা হোক। চলচ্চিত্র শিল্পীদের পক্ষ থেকে তিনি বলেন, ‘শিল্পীদের জন্য স্বল্পমূল্যের বাড়ি দরকার। চলচ্চিত্রের উন্নয়নে আধুনিক যন্ত্রপাতিরও প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার প্রত্যাশা এটুকুই।

রোববার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এই আসরে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী। সন্ধ্যা ৬টা ২২ মিনিটে অনুষ্ঠানস্থলে উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ২০১৬ সালে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্য থেকে সেরা কাজের জন্য ২৫টি বিভাগে মোট ৩১ জন বিজয়ীর হাতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ক্রেস্ট, মেডেল ও চেক তুলে দেন তিনি।

এ সময় তার দুই পাশে ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।এবারের আসরে যৌথভাবে আজীবন সম্মাননা পান আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা ও ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ফারুক।

(Visited 107 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here