ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের অভিযোগকারী পর্ন তারকা গ্রেফতার

0
98

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ২০০৬ সালে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন বলে দাবি করে আলোচনায় আসা যুক্তরাষ্ট্রের পর্ন তারকা ড্যানিয়েল স্টর্মিকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার যুক্তরাষ্ট্রের ওহিও অঙ্গরাজ্যের একটি স্ট্রিপ ক্লাবে এক ব্যক্তিকে অশালীন স্পর্শের দায়ে গ্রেফতার করা হয়েছে এই পর্ন তারকাকে। ড্যানিয়েলের গ্রেফতারকে পরিকল্পিত ও সাজানো বলে মন্তব্য করেছেন তার আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইটে মাইকেল বলেন, ড্যানিয়েল; যার আসল নাম স্টেফানি ক্লিফর্ড। তাকে ওহিওর কলাম্বাসের একটি ক্লাবে এক কাস্টমারকে অশালীন স্পর্শের দায়ে গ্রেফতার করেছে পুলিশ। তবে ড্যানিয়েলকে স্টিং অপারেশন চালিয়ে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছেন এই আইনজীবী।

টুইটারে তিনি লিখেছেন, ‘এটি সাজানো এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আমরা সব ভুয়া অভিযোগের বিরুদ্ধে লড়বো। ওহিওর সাইরেনস জেন্টলম্যানস ক্লাবে বুধবার এবং বৃহস্পতিবার মঞ্চ পারফর্ম করার কথা ছিল সাবেক এই পর্ন তারকার। অাইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি বলেন, দেশের শতাধিক স্ট্রিপ ক্লাবে যে ধরনের পারফর্ম করেছেন, বুধবার ওহিওর ওই ক্লাবেও ঠিক সেই ধাঁচের পারফর্ম করেছেন ড্যানিয়েল।

শিগগিরই তার মক্কেল জামিনে মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি। ‘আমরা সব অভিযোগ জোরালোভাবেই মোকাবেলা করবো। ড্যানিয়েলের অভিযোগ, যৌন সম্পর্কের ব্যাপারে মুখ বন্ধ রাখতে গত বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

যৌন সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা না বলতে ট্রাম্প সেই সময় তার আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে ড্যানিয়েলকে ২০১৬ সালে নির্বাচনের এক মাস আগে এ অর্থ দেন। ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৫ সালে মেলানিয়া ট্রাম্পকে বিয়ে করেন ডোনাল্ড ট্রাম্প।

তৃতীয় এ বিয়ের আগের বছর ২০০৬ সালে পর্ন তারকা স্টিফেন ক্লিফর্ডের মুখ বন্ধ রাখতে ওই অর্থ দেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। লস অ্যাঞ্জেলসের সিটি ন্যাশনাল ব্যাংকের এক গ্রাহকের অ্যাকাউন্টে ওই অর্থ স্থানান্তর করা হয়। ট্রাম্পের আইনজীবী কোহেন বলেন, বিভিন্ন সময় এই গুজব ছড়িয়ে পড়ে।

২০১১ সালে আবারও গুজব রটে। তবে প্রেসিডেন্ট ট্রাম্প এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার তথ্য বারবার অস্বীকার করেছেন। ওয়াল স্ট্রিট জার্নালকে দেয়া একান্ত সাক্ষাৎকারে ক্লিফর্ড বলেন, ২০০৬ সালে পরিচয়ের পর ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি; এতে দু’জনেরই সম্মতি ছিল। ক্যালিফোর্নিয়ার লেইক তাহোতে ট্রাম্পের সঙ্গে পরিচয়ের সময় ক্লিফর্ডের বয়স ছিল ২৭ বছর।

তবে এই সম্পর্কের বিনিময়ে ট্রাম্পের কাছ থেকে অর্থ নেয়ার অভিযোগ নাকচ করে দিয়েছেন ক্লিফর্ড। তিনি বলেন, ট্রাম্পের কাছে থেকে গোপনে অর্থ নিয়েছি বলে যে অভিযোগ উঠেছে তা সম্পূর্ন মিথ্যা। সত্যিই ট্রাম্পের সঙ্গে আমার এক ধরনের সম্পর্ক ছিল; যেটা আপনি সংবাদে পাবেন না। এ ব্যাপারে আমার বইয়ে জানা যাবে। সূত্র : রয়টার্স, ওয়াল স্ট্রিট জার্নাল, দ্য হিল।

(Visited 41 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here