ভোলাগঞ্জে ‘পরিবেশ মোল্লা‘ গ্রেফতার

0
45

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ পাথরকোয়ারী এলাকায় বিভিন্ন অপকর্মের মূলহোতা তাজুল ওরফে ‘পরিবেশ মোল্লা’কে গ্রেফতার করেছে পুলিশ।

তার বিরুদ্ধে অবৈধ বোমা মেশিন বসিয়ে পাথর উত্তোলন, প্রশাসনের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজীসহ একাধিক অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারের পর বিকেলেই তাকে সিলেট আদালতে পাঠানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি। সূত্র জানায়, গ্রেফতারকৃত তাজুল ওরফে পরিবেশ মোল্লা এবং তার সহযোগি বিল্লাল পুলিশের এজেন্ট পরিচয়ে অবৈধ বোমা মেশিনে পাথর উত্তোলনকারীদের কাছ থেকে চাঁদাবাজী করে আসছিল।

এছাড়া তাদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ, সিলেট মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাসহ বিভিন্ন থানায় ডাকাতীসহ একাধিক মামলা থাকাও রয়েছে। সিলেটের দীর্ঘতম ধলাই সেতুর কাছ থেকে অবৈধ ড্রেজিংয়ের মাধ্যমে একটি চক্র বালু উত্তোলন করে আসছিল। এদের কাছ থেকে চাঁদা উত্তোলন এবং নিজেও সেখান থেকে বালু উত্তোলন করতো তাজুল। সেতু ঘেঁষে পাথর ও বালু উত্তোলন বন্ধের দাবিতে সম্প্রতি আন্দোলনে নামে কোম্পানীগঞ্জ এলাকাবাসী।

(Visited 110 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here