আরিফের সমর্থনে গণসংযোগে শ্যামা

0
52

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন তার সহধর্মিনী শ্যামা হক চৌধুরী।

শনিবার সকাল থেকে তিনি দক্ষিণ সুরমার কুশিঘাট, গোটাটিকর, হবিনন্দীসহ বিভিন্ন মহল্লার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগনের সাথে তিনি মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে দোয়া চান এবং ধানের শীষের পক্ষে ভোট কামনা করেন।

গণসংযোগকালে তিনি আরিফুল হক চৌধুরীর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, ‘৫ বছরের জন্যে নির্বাচিত হলেও প্রায় তিন বছর কারাগারে বন্দী ছিলেন আরিফুল হক চৌধুরী। মিথ্যা মামলায় পরিবার পরিজন ছেড়ে বন্দী থাকার দুঃসহ যন্ত্রনা ভুলে জেল থেকে বের হওয়ার পরও মনে কোন ক্ষোভ পুষে রাখেননি আরিফ।

তিনি অতীতের অবিচার অন্যায় ভুলে শুধুমাত্র সিলেটের উন্নয়নের স্বার্থে আবারও নব উদ্যমে কাজ শুরু করেছিলেন, যা সিলেটবাসী জানেন। এসময় তার সঙ্গে আরও ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি ও সিলেট মহিলা কলেজের সাবেক ভিপি সামিয়া বেগম চৌধুরী, মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমিন, মহিলা দলের সহ সভানেত্রী মিনারা হোসেন, মহিলা দলের সাংগঠনিক সাফিয়া খাতুন মনি, তানিয়া রহমানসহ আরও অনেকে।

(Visited 141 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here