সিলেটে চোরাইকৃত গাড়িসহ চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী ৩ ভাই গ্রেপ্তার

0
52

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের পাঠানটুলা থেকে ১৫ লক্ষ টাকা দামের চোরাকৃত জীপ গাড়িসহ চিহ্নিত চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী তিন ভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

শুক্রবার (১৩ জুলাই) সকাল ৯টা ৫মিনিটে পাঠানটুলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জালালাবাদ থানাধীন বাসা নং-৫৬/২২ মোহনা আ/এ, মজুমদার কটেজ, পাঠানটুলার বাসিন্দা আলী আকবরের ৩ ছেলে মো: রানা আহমেদ শিপলু (২৮), মো: ওমর ফারুক বাপ্পি (৩৩) ও মো: ওসমান গণি বাবলু (২৯)।

এসময় তাদের সাথে থাকা কালো রংয়ের ১টি জাপানী তৈরী টয়োটা হাইলাক্স জীপ যাহার ইঞ্জিন নং- 3Y*2072516, গাড়ি নং-ঢাকা-ঘ-১১-০৯২৩ ব্যবহৃত গাড়ি উদ্ধার করা হয়।

গাড়িটির বর্তমান বাজার মূল্য আনুমানিক ১৫ লক্ষ টাকা। গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানি সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান এর নেতৃত্বে জালালাবাদ থানা এলাকায় অভিযান চালিয়ে তারা ৩ ভাইকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা।

র‌্যাব জানায়, মূলহোতা রানা ও তার দুই ভাইকে জিজ্ঞাসাবাদে তারা জানায়, সে গত ৫ জুন সিলেট নগরীর টিলাগড় সংলগ্ন শাহ মদনী (রহ.) জামে মসজিদের সামনে রাস্তার পাশে পার্কিং করা জীপ গাড়িটি মাস্টার কী দিয়ে খুলে তার দুই ভাই ওমর ফারুক ও ওসমান গণির সহায়তায় আনুমানিক রাত ৯টায় তারা চুরি করে পালিয়ে যায়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ৩ ভাইয়ের নামে জালালাবাদ থানায় তাদের নামে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, সরকারী কাজে বাঁধাদান প্রদান, অস্ত্র আইন ও হত্যাসহ বিভিন্ন মামলা রয়েছে। ছোট ভাই রানা আহমেদ শিপলু র‌্যাব-৯ এর তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। উদ্ধারকৃত গাড়িসহ গ্রেফতারকৃত আসামীদের জালালাবাদ থানায় হস্থান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

(Visited 673 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here