সিলেট নগরীকে মেগা সিটিতে পরিণত করবো : আরিফুল হক

0
67

সিলেটের সংবাদ ডটকম: সিলেটে গাজীপুর কিংবা খুলনামার্কা নির্বাচন চলবে না উল্লেখ করে ২০ দলের জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, আমার জীবনের একটি প্রধান উদ্দেশ্য ছিল সিলেট নগরীকে একটি মেগা সিটি ও পরিকল্পিত নগরীর হিসেবে পরিণত করা।

এজন্য জনপ্রতিনিধি হিসেবে কিংবা রাজনৈতিক কর্মী হিসেবে যতদিন যে ভূমিকায় ছিলাম ততদিন এই মহানগরীর উন্নয়নে নিজেকে সঁপে দিয়েছি।

কোন ব্যক্তি স্বার্থকে প্রাধান্য না দিয়ে জনগনের বৃহত্তর উন্নয়নকে আমি সবসময় প্রাধান্য দিয়েছি। উন্নয়নকাজে কোনো অন্যায় আব্দার গ্রহন করেনি, কারো সাথে আপোষও করিনি-জীবন বাজি রেখে কাজ করেছি-ভবিষ্যতেও করে যাবো, কারণ আপামর সিলেটবাসী আমার সঙ্গে আছেন।

আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটবাসীর খেদমত করতে গিয়ে যদি আমার জীবনও উৎসর্গ করতে হয়, আমি করব, হয় মরবো, না হয় বাঁচবো। মঙ্গলবার নগরীর ১৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। একটি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ অনুষ্ঠিত হলে জনগণ নগরের যোগ্য সেবককেই নির্বাচিত করবে উল্লেখ করে তিনি বলেন, অন্যায়কে প্রশ্রয় নয়।

এসময় তিনি সবাইকে সকল ষড়যন্ত্রের ব্যাপারে সচেতন থাকার আহবান জানান। গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মো. আতিকুর রহমান শাবু, বিএনপি নেতা বদরুদ্দোজা বদর, ১৮ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ খান, আঞ্চলিক কমিটির সভাপতি ইলিয়াস আহমদ মুমিন, মোহাম্মদ আরিফ, মো. নূরুজ্জামান ফয়েজ, বদরুল, আব্দুল মতিন, আব্দুল খালিক, আব্দুল মুকিত, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, আব্দুল মুনিম কামাল, সোয়েব আহমদ। কুমারপাড়া, ঝরণারপাড়সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(Visited 31 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here