১৪ দলে যোগ দিতে চায় ‘তৃণমূল বিএনপি’

0
43

সিলেটের সংবাদ ডটকম: আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটে যোগ দিতে চায় ব্যারিস্টার নাজমুল হুদার নেতৃত্বাধীন ‘তৃণমূল বিএনপি’।

যোগ দেয়ার এই তালিকায় রয়েছে আরও ৯টি রাজনৈতিক দল। বুধবার রাজধানীর ধানমন্ডিতে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ৯ দলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, বিএনপিকে চূড়ান্ত পর্যায়ে পরাজিত করার লক্ষ্যে তৃণমূল বিএনপিসহ ৯টি দল আমাদের সঙ্গে কাজ করতে চায়। এ জন্য ৯টি দলের নীতিনির্ধারকদের আমন্ত্রণ জানানো হয়েছে। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি, সিদ্ধান্ত নেবেন শেখ হাসিনা।

তিনি বলেন, এ ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা আছে। বাংলাদেশে যে অশুভ শক্তি আছে এবং বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দিয়েছিল যারা, তারা আজও চক্রান্তে জড়িত। নির্বাচন কমিশনের নির্ধারিত সময়েই হবে নির্বাচন হবে।

ক্ষমতাসীন জোটে যুক্ত হতে আগ্রহী ৯টি দল হলো- গণতান্ত্রিক আন্দোলন, ন্যাশনাল ডেমোক্রেটিক এলায়েন্স, সম্মিলিত ইসলামিক জোট, কৃষক শ্রমিক পার্টি, একামত আন্দোলন, জাগো দল, ইসলামিক ফ্রন্ট ও গণতান্ত্রিক জোট।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার প্রমুখ।

(Visited 43 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here