ছাতকে পুলিশের উপর হামলা : যুবলীগ নেতাসহ আটক ৮

0
36

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের ছাতকে ওয়ারেন্ট ভুক্ত আসামি ধরতে বাঁধা ও পুলিশের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা আনোয়ারসহ ৮ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জুলাই) রাত ৩টার দিকে উপজেলার জাউয়া বাজার ইউপির সাদারাই গ্রামের ফয়সল মেম্বারের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ২টার দিকে ছাতক থানার এসআই মুক্তার আলীর নেতৃত্বে একটি দল উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের সাদারাই গ্রামে যৌতুক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গেলে একই ইউনিয়নের পাইগাঁও গ্রাম থেকে ছাতক উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হুসেন আলীর নেতৃত্বে ১০/১২ জনের একটি দল পুলিশের উপর হামলা চালায়।

এসময় এসআই মুহিবুল ইসলাম এসআই মুক্তার আলী, এএসআই এবায়দুর, মুহিবুল ইসলাম, কনস্টেবল শাকিল ও আমিনুল আহত হন। পরবর্তীতে ছাতক থানা থেকে অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান অতিরিক্ত ফোর্স নিয়ে হামলাকারীদের আটক করেন।

আটককৃতরা হলেন- আনোয়ার হোসেন আলী, ফয়সল আহমদ, সুমন দেব, রুম্মান আহমদ হৃদয়, রাকিব আহমদ, হাসান আহমদ, মুক্তার আলী ও চয়ন দেব।

এ ঘটনায় এএসআই মুক্তার আলী বাদী হয়ে থানায় একটি মামলা (নং-২৪) দায়ের করেন। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে আসামিদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

(Visited 27 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here