তাঁতীপাড়ায় মারামারিতে দুই কাউন্সিলর প্রার্থী আহত হওয়ার দাবি

0
64

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর তাঁতীপাড়ায় মঙ্গলবার বিকালে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীদের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওয়ার্ডের কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী আব্দুল মুহিত জাবেদ ও অপর প্রার্থী সাব্বির আহমদ চৌধুরী আহত হয়েছেন বলে তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

কাউন্সিলর প্রার্থী সাব্বিরের পক্ষ থেকে রাত ৯টায় জরুরী সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। সিলেট সিটি করপোরেশন নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার এবং ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে এক প্রার্থীর অভিযোগ পেয়ে পুলিশসহ তিনি ১৬ নং ওয়ার্ডের তাঁতিপাড়ায় যান।

সেখানে গিয়ে দেখা যায়, কাউন্সিলর প্রার্থী সাব্বিরের বাসার ভেতরে মহিলাদের নিয়ে একটি সভা চলছে। এই বাসার বাইরে কর্মীদের নিয়ে কাউন্সিলর প্রার্থী আব্দুল মুহিত জাবেদ ও একরামুল আজিজ দাঁড়িয়ে ছিলেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে বাইরে অপেক্ষমান দুই কাউন্সিলর প্রার্থীকে সরে যেতে বলেন।

পাশাপাশি অপর প্রার্থী সাব্বিরকে ১০ মিনিটের মধ্যে সভা শেষ করার নির্দেশ দেন। এরপর দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করলে ঘটনাস্থলে আসেন একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর দু’পক্ষ দুদিকে চলে যায়। সেখানে কোন মারামারির ঘটনা ঘটেনি বলে দাবি সহকারী রিটার্নিং অফিসারের। তবে, কাউন্সিলর প্রার্থী জাবেদ ও সাব্বিরের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা দুজনই আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

(Visited 176 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here